ঢাকা, বৃহস্পতিবার, ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিক্ষা খাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে বাংলাদেশের সকল প্রতিষ্ঠানে বিশ্বমানের শিক্ষা দেয়া হচ্ছে: পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর প্রতিনিধি: শিক্ষা খাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে বাংলাদেশের সকল প্রতিষ্ঠানে বিশ্বমানের শিক্ষা দেয়া হচ্ছে। যারাই যতো ষড়যন্ত্র করুক না কেন বাংলাদেশের মানুষ শেখ হাসিনার বাইরে কোন চিন্তা করে না। বাংলাদেশের মানুষের সকল স্বপ্ন, সকল আকঙ্খা, চাওয়া পাওয়া বঙ্গবন্ধু কন্যা প্রাধনমন্ত্রী শেখ হাসিনাকে ঘিরে। তিনি বাংলাদেশের মানুষকে স্বপ¦ দেখেন, স্বপ্ন দেখান এবং সেই স্বপ্ন বাস্তবায়ন করেন। তিনি আজ শনিবার বেলা সাড়ে ১১ টায় আংগারিয়া উচ্চ বিদ্যালয়ের দুই দিনব্যাপী ৫০ বছর পুর্তি সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনি উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

“চল ফিরি কৃর্তিনাশার স্পন্দনে মিলি আবার প্রাণের বন্ধনে” এই প্রতিপাদ্যে শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া উচ্চ বিদ্যালয়ের দুই দিনব্যাপী ৫০ বছর পুর্তি সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনি উৎসব শুরু হয়। এর আগে সকাল ৮টায় র‌্যালির মধ্যদিয়ে কার্যক্রমের শুরু হয়। পরে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে বর্ণাঢ্য আয়োজনে পালিত হচ্ছে। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আব্দুর রব মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, জেলা প্রশাসক কাজী আবু তাহের ও পুলিশ সুপার এস এম আশ্রাফুজ্জামান। দুই দিনব্যাপী অনুষ্ঠান মালার মধ্যে রয়েছে নাটক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।


error: Content is protected !!