আজ শনিবার| ৬ই জুন, ২০২০ ইং| ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ৬ই জুন, ২০২০ ইং

জিম্বাবুয়ের বিপক্ষে ‘অধিনায়ক মাশরাফি

বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০ | ৫:২৭ অপরাহ্ণ | 71 বার

জিম্বাবুয়ের বিপক্ষে ‘অধিনায়ক মাশরাফি

জিম্বাবুয়ের বিপক্ষে ‘অধিনায়ক মাশরাফি। মাশরাফি বিন মর্তুজা খেলাটা চালিয়ে যাচ্ছেন, তবে না চালানোর মতোই। অবসর না নিলেও টেস্টের বাইরে সেই ২০০৯ সাল থেকে। টি-টোয়েন্টি থেকে অবসরেই গিয়েছেন। এখন শুধু ওয়ানডে ফরমেটটাতেই দেখা যায় মাশরাফিকে।

তবে গত সাত মাস ধরে বাংলাদেশের কোনো ওয়ানডে সিরিজ খেলা হয়নি, মাশরাফিকেও তাই মাঠে দেখা যায়নি। ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে তাই আবারও নতুন করে আলোচনায় নড়াইল এক্সপ্রেস। তিনি কি এই সিরিজে খেলবেন নাকি ক্যারিয়ারটার সমাপ্তি হবে মাঠের বাইরে থেকেই?

এমন নানা প্রশ্নের জবাব দিতেই যেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন আজ বুধবার দুপুরে হঠাৎ বোর্ডে এসে উপস্থিত। সেখানে মাশরাফি ইস্যুতে কথাও বললেন বিসিবি বিগ বস। জানালেন কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য।

বিসিবি সভাপতি জানালেন, মাশরাফি জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে থাকছেন। এবং দলের অধিনায়কত্বও করবেন তিনি। তবে একটি সিদ্ধান্ত হয়ে গেছে-অধিনায়ক মাশরাফির এটাই হবে শেষ সিরিজ।

যদিও একটি বিষয় পরিষ্কার করেননি নাজমুল হাসান পাপন। মাশরাফির ক্যারিয়ার কি এখানেই শেষ হচ্ছে? ক্রিকেটার মাশরাফির শেষ সিরিজ কি না সেটি খোলাসা করলেন না বিসিবি সভাপতি। তার কথায় বোঝা গেল, সে গুরুত্বপূর্ণ সিদ্ধান্তটা মাশরাফির ওপরই ছেড়ে দিয়েছেন।

এদিকে মাশরাফি ওয়ানডে নেতৃত্ব থেকে সরে গেলে নতুন অধিনায়ক কে হবেন? সেই সিদ্ধান্তও জানানো হবে এক মাসের মধ্যে। পরবর্তী বোর্ড সভায় নতুন ওয়ানডে অধিনায়ক ঠিক করা হবে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!