আজ বুধবার| ৩রা জুন, ২০২০ ইং| ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ৩রা জুন, ২০২০ ইং

গোসাইরহাটে বঙ্গবন্ধু ঢাকা বিভাগীয় কাবাডি প্রতিযোগিতা অনু‌ষ্ঠিত

সোমবার, ০৯ মার্চ ২০২০ | ৮:২২ অপরাহ্ণ | 149 বার

গোসাইরহাটে বঙ্গবন্ধু ঢাকা বিভাগীয় কাবাডি প্রতিযোগিতা অনু‌ষ্ঠিত

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধিঃ “মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৯ মার্চ সোমবার বি‌কেল ৩টার দি‌কে ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থা আয়োজ‌নে জেলা পু‌লি‌শের সার্বিক ব্যবস্থাপনায় গোসাইরহাট উপ‌জেলার ইদিলপুর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গন বঙ্গবন্ধু ঢাকা বিভাগীয় কাবাডি প্রতিযোগিতা-২০২০ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থে‌কে কাবাডি খেলা‌টি উদ্বোধন করেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোসাইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান
মোফজলুর রহমান ঢালী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার শাওন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল), সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) মোহাম্মদ আমিনুর রহমান, শরীয়তপুর, সহকারী পুলিশ (শিক্ষানবিশ) ইমরুল, ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও শরীয়তপুর প্রেস ক্লা‌বের সভাপ‌তি অনল কুমার দে, গোসাইরহাট উপজেলা অাওয়ামী লীগ সভাপতি মো. শাহজাহান সিকদার,চৌধুরী ক্যাম টেক্সটাইল লিমি‌টে‌ডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান চৌধুরী, জেলা বিশেষ শাখা ডিআইও-১ আজহারুল ইসলামসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, খেলোয়ারবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী খেলায় ডামুড্যা বনাম গোসাইরহাট অংশগ্রহন করে এবং এ খেলায় ডামুড্যা জয় লাভ করে। এদি‌কে ২য় খেলা অনুষ্ঠিত হয় ভেদরগঞ্জ বনাম গোসাইরহাটের মধ্যে এ খেলায় গোসাইরহাট জয় লাভ করে ।

উঅনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোসাইরহাট থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোল্লা সোহেব আলী ।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!