আজ বুধবার| ৩রা জুন, ২০২০ ইং| ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ৩রা জুন, ২০২০ ইং

আন্তর্জাতিক শিশু উৎসবে যোগ দিতে তুরস্কে যাচ্ছেন চিরিরবন্দের মেয়ে সাফিয়া

বুধবার, ১১ মার্চ ২০২০ | ৬:৩৮ অপরাহ্ণ | 83 বার

আন্তর্জাতিক শিশু উৎসবে যোগ দিতে তুরস্কে যাচ্ছেন চিরিরবন্দের মেয়ে সাফিয়া

মোঃ আব্দুস সালাম – চিরিরবন্দর -(দিনাজপুর) থেকে: তুরস্কে আন্তর্জাতিক শিশু উৎসবে’ বাংলাদেশর শিশু নৃত্য ও সংগীত শিল্পী হিসাবে তুরস্ক সফর যাচ্ছেন চিরিরবন্দর উপজেলা শিক্ষা অফিসার এম জি এম সারোয়ার হোসেনের মেয়ে প্রতিভাময়ী নৃত্য ও সংগীত শিল্পী সাফিয়া সারোয়ার শ্রেষ্টা ।

আন্তর্জাতিক শিশু উৎসবের আয়োজন করে তুরস্ক সরকার। উৎসবে সারা বিশ্বের শিশু শিল্পীরা তাদের দেশীয় সংস্কৃতি তুলে ধরে বিভিন্ন অনুষ্ঠানে অংশ গ্রহন করবেন। সাফিয়া সারোয়ার শ্রেষ্টা আগামী 13 এপ্রিল ঢাকা ত্যাগ করবেন ।

সাফিয়া সারোয়ার শ্রেষ্টা স্থানীয়, জাতীয় ও আন্তর্জাতিক দিবসসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহন করে শ্রেষ্ঠত্বের মাল্য পড়েছে গলায়। তার পর সাফল্যের ডালায় যুক্ত হয়েছে অসংখ্য পুরস্কার । মা বাবার অনুপ্রেরণা আর নাচের শিক্ষক সোহাগের অক্লান্ত প্রচেষ্টায় তার এই সাফল্য।
জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা- নৃত্যে ও সংগীত জাতীয় পর্যায়ে প্রথম স্থান অর্জন করে মহামান্য রাষ্ট্রপতির ও প্রধানমন্ত্রী হাত থেকে পুরস্কার গ্রহন করেন সাফিয়া সারোয়ার শ্রেষ্টা ।

প্রতিযোগিতায় সারা দেশে একাধিক বার সেরা নির্বাচত হন সাফিয়া সারোয়ার শ্রেষ্টা । আন্তর্জাতিক উৎসবে অংশগ্রহনের শেষে সাফিয়া সারোয়ার শ্রেষ্টা 25 এপ্রিল দেশে ফিরবে বলে জানা গেছে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!