আজ বুধবার| ৩রা জুন, ২০২০ ইং| ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ৩রা জুন, ২০২০ ইং

শরীয়তপুরে করোনা আতংকে পুজি করে দ্রব্যমূল্য বৃদ্ধি করায় ২২ ব্যবসায়ীকে জরিমানা

শুক্রবার, ২০ মার্চ ২০২০ | ১১:৪৪ অপরাহ্ণ | 220 বার

শরীয়তপুরে করোনা আতংকে পুজি করে দ্রব্যমূল্য বৃদ্ধি করায় ২২ ব্যবসায়ীকে জরিমানা

শরীয়তপুর প্রতিনিধি: করোনা আতংকে দ্রব্যমূল্য বৃদ্ধি করে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি করায় শরীয়তপুরের ২২ অসাধু ব্যবসায়ীকে জরিমানা করেছে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শরীয়তপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শুক্রবার দুপুর থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শরীয়তপুরের প্রতিটি উপজেলার বিভিন্ন বাজারে দ্রব্যমূল্য বৃদ্ধি করে পণ্য বিক্রি করায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সুজন কাজী ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সাইফুল ইসলাম ও আব্দুল হাই অভিযান পরিচালনা করেন।

এ সময় ভোগ্যপণ্য ব্যবসায়ী শ্যাম সুন্দর দেবনাথকে ৬ হাজার, আবুল হোসেনকে ২ হাজার, সুজনকে ৫ হাজার, শামসুর রহমান ছৈয়ালকে ২০ হাজার ও প্রাণ গোপালকে ৫ হাজার টাকা ও শরীয়তপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুজন কাজীর নেতৃত্বে অপর অভিযানে ভোজেস্বর, নড়িয়া, ঘড়িষার ও চাকধ বাজারে র নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ভোজেশ^র বাজারের মেসার্স মাহবুব স্টোর ও মেসার্স দিলিপ স্টোর প্রত্যেককে ২ হাজার, নড়িয়া বাজারের মেসার্স মোসলেম স্টোর কে ১ হাজার, ঘড়িষার বাজারের মেসার্স রাসেল এন্টারপ্রাইজকে ৫ হাজার, মেসার্স আলী স্টোর কে ২ হাজার, চাকধ বাজারের মেসার্স রায়হান স্টোর কে ১ হাজার, মেসার্স শ্যামল স্টোর কে ১ হাজার এবং মেসার্স রণজিৎ স্টোর কে ২ হাজার টাকা সহ মোট ২২ ব্যবসায়ীকে তিন লাখ টাকা জরিমানা করা হয়। জরিমানা করা হয়। অভিযান পরিচালনাকালে ব্যবসায়ীদেরকে করোনা অতংকের সুযোগে দ্রব্যমূল্য নিয়ে কারসাজি না করার জন্যও সতর্ক করা হয়।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!