আজ শনিবার| ৬ই জুন, ২০২০ ইং| ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ৬ই জুন, ২০২০ ইং

এশিয়ার মধ্যে সেরা ২৫ খাদ্য বিষয়ক সিনেমার তালিকায় ‘আহা রে’

সোমবার, ২৭ এপ্রিল ২০২০ | ৫:০৩ অপরাহ্ণ | 15 বার

এশিয়ার মধ্যে সেরা ২৫ খাদ্য বিষয়ক সিনেমার তালিকায় ‘আহা রে’

লকডাউনের ঘরবন্দি জীবন কাটাচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এরই মধ্যে একটি সুসংবাদ পেলেন এই অভিনেত্রী। তার প্রযোজিত এবং অভিনীত সিনেমা ‘আহা রে’ এশিয়ার সেরা খাদ্য বিষয়ক ২৫টি ফিল্মের তালিকায় জায়গা করে নিয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, ‘এশিয়ান মুভি পালস’-এর এই তালিকায় জুজো ইতামির ‘তামপোপো’ এবং অ্যাং লি’র ‘ইট ড্রিংক ম্যান উওম্যান’-এক মতো ছবিও রয়েছে। সেখানে রঞ্জন ঘোষ পরিচালিত ‘আহা রে’র অন্তর্ভূক্তি নিঃসন্দেহে বড় ব্যাপার।

ঋতুপর্ণা এই মুহূর্তে পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে রয়েছেন। তিনি বলেছেন, আমরা খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে চলেছি। তবু এই ভালো খবরটা শেয়ার করতে চাই দর্শকের সঙ্গে।

‘আহা রে’ যেমন মানুষের ভালো লেগেছিল, তেমন বিভিন্ন চলচ্চিত্র উৎসবেও প্রশংসিত। এবারে এই সম্মান প্রাপ্তি যেটা আনন্দের। খাবার নিয়ে বানানো এশিয়ার সেরা ২৫টি ছবির অন্যতম হিসেবে নির্বাচিত হয়েছে। ছবিটা সারা বিশ্বে ট্রাভেল করেছে এবং পুরস্কারও পেয়েছে। যেটা খুব সম্মানের। এজন্য পুরো টিম ও পরিচালক রঞ্জন ঘোষকে ধন্যবাদ। মানুষের জীবনে খাবারের আলাদা গুরুত্ব রয়েছে। এখন খাবার নিয়ে অনেক সমস্যা। ঠিকমতো খেতে পাচ্ছেন না অনেকে। এই সময় আমরা যেন এতটুকু খাবার নষ্ট না করি। খাবারকে কখনই অবজ্ঞা করা উচিত নয়।

ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্তের বিপরীতে ছিলেন ঢাকাই সিনেমার নায়ক আরিফিন শুভ। আরও ছিলেন পরাণ বন্দ্যোপাধ্যায়, দীপঙ্কর দে, শকুন্তলা বড়ুয়া, অমৃতা চট্টোপাধ্যায়সহ অনেকে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!