আজ রবিবার| ৭ই জুন, ২০২০ ইং| ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৭ই জুন, ২০২০ ইং

চৌগাছায় ৩য় শ্রেণির ছাত্রকে চোখ উপড়ে হত্যা

সোমবার, ১১ মে ২০২০ | ৬:০৬ অপরাহ্ণ | 43 বার

চৌগাছায় ৩য় শ্রেণির ছাত্রকে চোখ উপড়ে হত্যা

ইয়ানূর রহমান : চৌগাছায় স্কুল ছাত্র সাকিব হোসেন (১২)কে ডান চোখ উপড়ে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্বরা। সোমবার বেলা ১০টার দিকে উপজেলার হাকিমপুর ইউনিয়নের স্বরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি খাল থেকে তার চোখ উপড়ানো লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সাকিব চুয়াডাঙ্গা সদর উপজেলার কুন্দিপুর বেলেমাঠ গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে। সে চৌগাছা উপজেলার স্বরূপপুর গ্রামে নানা খলিলুর রহমান মন্ডলের বাড়িতে থাকতো। সাকিব স্বরূপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির শিক্ষার্থী।

চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) এসএম এনামুল হক নিহতের নানী ফাতেমা বেগমের উদ্ধৃতি দিয়ে জানান, রবিবার মাগরীবের নামাজের পর থেকে সাকিবকে পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা খুঁজাখুজি করে কোথাও তাকে পাননি। সোমবার ভোররাত থেকে আবারো সাকিবের নানী ফাতেমা ও তার বোন রহিমা খুঁজতে খুঁজতে সকাল ৬টা সাড়ে ৬টার দিকে স্বরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশের একটি ক্যানালে (খাল) তার লাশ পড়ে থাকতে দেখেন।

সংবাদ পেয়ে সোমবার সকালে চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) এসএম এনামুল হক, সেকেন্ড অফিসার এসআই বিপ্লব রায় ও এসআই ফিরোজের নেতৃত্বে পুলিশ লাশটি উদ্ধার করে।

পুলিশ জানায়, নৃশংসভাবে শিশুটিকে হত্যা করা হয়েছে। তার ডান চোখটি নৃশংসভাবে উপড়ে ফেলা হয়েছে। ওসি তদন্ত এনামুল হক আরো বলেন, পুলিশ এ হত্যাকান্ডের মোটিভ উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!