আজ রবিবার| ৭ই জুন, ২০২০ ইং| ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৭ই জুন, ২০২০ ইং

করোনা দুর্যোগে মানবতার সেবায় “আমরা গর্বিত আমরা বি-উপসীয়ান” এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

বুধবার, ১৩ মে ২০২০ | ৬:৩৬ পূর্বাহ্ণ | 141 বার

করোনা দুর্যোগে মানবতার সেবায় “আমরা গর্বিত আমরা বি-উপসীয়ান” এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি শরীয়তপুরের নড়িয়ায় সেচ্ছাসেবী সংগঠন “আমরা গর্বিত আমরা বি-উপসীয়ান” এর পক্ষ থেকে করোনা দুর্যোগে কর্মহীন অসহায় দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার উপসি তারা প্রশ্ন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন “আমরা গর্বিত আমরা বি-উপসীয়ান” এর পক্ষ থেকে উপসী এলাকায় ২৬০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনা ভাইরাসের মহামারি দুর্যোগে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ঐতিহ্যবাহি বিঝারী উপসী তারা প্রসন্ন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের গ্রুপ ” আমরা গর্বিত আমরা বি-উপসীয়ান” এর পক্ষ থেকে সংগঠনের সদস্যরা অসহায় ও দুস্থ্যদের বাড়ি বাড়ি গিয়ে এই উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছে।

সোমবার ( ১২ মে) চলমান দূর্যোগে স্বেচ্ছায় শ্রম দানকারী সংগঠন আমরা গর্বিত আমরা উপসীয়ান অসহায় ২৬০ টি পরিবারের ঘরে ঘরে নিজ দায়িত্বে উপহার সামগ্রী পৌছে দিলেন।

যাদের সার্বিক সহযোগিতা ও অর্থায়নে ছিল তারা হলো শহিদুল সিকদার, সোবহান মাদবর, নিরন্জন ঘোষখালেদ আফসার বাবু, ডঃ যুগল দাস শাহজাহান ভুইয়া লিটন, সাহিন খান, রাসেল হাওলাদার, নয়ন হাওলাদার, জসিম উদ্দিন, সুমন বেপারী, ২০১২-ব্যাচ সহ আরো অনেকে স্বেচ্ছাসেবক শহিদুল ইসলাম খোকা, নয়ন সিকদার, রকি ভূইয়া, সৌরভ হাওঃ, সাজন খান, দিগন্ত, মাসুম ছৈয়াল, কুশল দাস, বিল্লাল, সৈকত, রাহাত, সজল, আশিক প্রমুখ।

সংগঠনের নেতৃবৃন্দ বলেন, করোনা ভাইরাসের এই দুর্যোগে আমরা গর্বিত আমরা উপসীয়ান সংগঠনের প্রায় ৩৬ জন স্বেচ্ছায় শ্রম দানকারী গর্বিত বি-উপাসীয়ানদের অক্লান্ত পরিশ্রমে, সম্মানিত এডমিন প্যানেলের সার্বিক তত্ত্বাবধানে এবং বি-উপসীয়ান দাতা সদস্যগনের সহযোগীতা ও সকলের দোয়ায় উক্ত কার্যক্রম সফলভাবে সম্পন করছি। ভবিষ্যতে আমরা যেন আপনাদের পাশে থাকতে পারি দোয়া করবেন।

দেশের এই দুর্যোগময় মুহূর্তে আর্তমানবতার সেবায় এগিয়ে এসেছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষেরা। তারই ধারাবাহিকতায় আমরাও নিজেদের অর্থায়নে কিছু অসহায় দুস্থদের পাশে দাঁড়াতে পারে নিজেদেরকে সৌভাগ্যবান মনে করছি। সংকট থাকা পর্যন্ত আমাদের এই সহযোগিতা অব্যাহত থাকবে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!