আজ রবিবার| ৭ই জুন, ২০২০ ইং| ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৭ই জুন, ২০২০ ইং

মেজর মোহাম্মদ আলীর উদ্যোগে হুইল চেয়ার পেল দাউদকান্দির ৮ প্রতিবন্ধি শিক্ষার্থী

বুধবার, ১৩ মে ২০২০ | ৬:৪৬ পূর্বাহ্ণ | 52 বার

মেজর মোহাম্মদ আলীর উদ্যোগে হুইল চেয়ার পেল দাউদকান্দির ৮ প্রতিবন্ধি শিক্ষার্থী

লিটন সরকার বাদল, কুমিল্লা দাউদকান্দি প্রতিনিধি:  ১১ এপ্রিল ২০২০ শারিরিক প্রতিবন্ধিই ওদের প্রদান প্রতিবন্ধকতা। বিদ্যালয়ে ভর্তি হলেও নিয়মিত যেতে পারে না। কিন্তু লেখাপড়ার অদম্য ইচ্ছে তাদের। আর এসকল শিক্ষার্থীদের কথা চিন্তা করে, শিক্ষার মান উন্নয়নের লক্ষে দাউদকান্দি উপজেলার ৬টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৮জন প্রতিবন্ধি শিক্ষার্থীদের হুইল চেয়ার উপহার দিলেন দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন।

দাউদকান্দি উপজেলা শিক্ষা অফিসার মো. নুরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যানের পিআরও সানি হাসান ও পিএস নাইমুর রহমান রাব্বী আজ সকাল থেকে বিভিন্ন বিদ্যালয়ে ঘুরে ও বাড়ীতে গিয়ে শিক্ষার্থীদের হাতে পৌছে দেন এ হুইল চেয়ার।

হুইল চেয়ার সুবিধাভোগীরা হলেন, উপজেলার কুশিয়ারা ঈদগাহ সরকারী বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্র, এসময় উপস্থিত ছিলো, ইলিয়টগঞ্জ উত্তর ইউপি চেয়ারম্যান মো. জসীম উদ্দিন প্রধান। সুন্দলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি রাশেদুল ইসলাম লিপুর উপস্থিতিতে ৩ শিক্ষার্থী তৌহিদ, আরমান ও রেজাউল ইসলামকে হুইল চেয়ার দেয়া হয়।

মুদাফরর্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একজনকে ও নৈয়াইর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্র নুরমোহাম্মদকে ১টি হুইল চেয়ার প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলো, বিদ্যালয়ের সভাপতি দুলাল, সরদার, স্থানীয় ইউপি সদস্য হজু মিয়া প্রধান, হান্নান মেম্বার, নুরে আলম ভূঁইয়া, বিল্লাল প্রধান ও নাজির প্রধান এবং তালেরছেও পূর্ব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একজন ও বাহেরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে হুইল চেয়ার প্রদান করা হয়।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!