আজ রবিবার| ৭ই জুন, ২০২০ ইং| ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৭ই জুন, ২০২০ ইং

নোয়াখালীতে একই পরিবারের পাঁচজনসহ করোনায় আক্রান্ত ১১

বৃহস্পতিবার, ১৪ মে ২০২০ | ১১:২৬ পূর্বাহ্ণ | 36 বার

নোয়াখালীতে একই পরিবারের পাঁচজনসহ করোনায় আক্রান্ত ১১
নোয়াখালীতে একই পরিবারের পাঁচজনসহ করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১১ জন। নোয়াখালী আব্দুল মালেক উকিল সরকারি মেডিকেল কলেজের পিসি ল্যাবের পরীক্ষায় এ ১১ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে ৬৯ জন।মঙ্গলবাররাতে নোয়াখালী সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস জানান, উপজেলার পৌর হাজীপুরে একটি পরিবারের পাঁচজনসহ আরও ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত রোগীদের বাড়ি লকডাউন করে তাদের শারীরিক অবস্থা দেখে হোম আইসোলেশনের ব্যবস্থা করা হবে। বেগমগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ৩৪ জন। যার মধ্যে একজন করোনা পরীক্ষার আগে মারা গেছেন এবং তিনজন করোনা মুক্ত হয়ে সুস্থ আছেন।
সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মতিউর রহমান বলেন, উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের বসন্তপুর গ্রামের (৫৬) বছর বয়সী এক ব্যক্তি অসুস্থতা বোধ করলে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা দিয়ে আসেন। সন্ধ্যায় তার করোনা শনাক্ত হয়। তার ছেলেরা বিভিন্ন স্থানে চাকরি করেন বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে, তাদের কারও সংস্পর্শে তিনি আক্রান্ত হয়েছেন। বাড়ি লকডাউন ঘোষণা করে পরিবারের সকলের নমুনা সংগ্রহ করা হবে।
সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান বলেন,  নোয়াখালী আব্দুল মালেক উকিল সরকারি মেডিকেল কলেজের পিসি ল্যাবে বিকালে ৪৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে ১১টি পজিটিভ রিপোর্ট এসেছে। আক্রান্তদের মধ্যে একজন জেলার সেনবাগ উপজেলার ও অপর দশজন বেগমগঞ্জ উপজেলার রয়েছে।
উল্লেখ্য, জেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৬৯ জন। যার মধ্যে জেলার বেগমগঞ্জে ৩৪ জন, সদরে ১০ জন, সোনাইমুড়ীতে ১০ জন, হাতিয়ায় ৫ জন, সেনবাগে ২ জন, কবিরহাটে ২ জন, চাটখিলে ৫ জন ও কোম্পানীগঞ্জ উপজেলায় ১ জন। এদের মধ্যে মারা গেছেন সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালিপ্রবাসী, সেনবাগে এক রাজমিস্ত্রী মো. আক্কাস (৪৮) ও বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) নামে এক ব্যবসায়ী। জেলায় মোট করোনামুক্ত হয়েছেন নয়জন।
শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!