আজ রবিবার| ৭ই জুন, ২০২০ ইং| ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৭ই জুন, ২০২০ ইং

ঝালকাঠিতে স্বামী কতৃক স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

বৃহস্পতিবার, ১৪ মে ২০২০ | ১১:২৮ পূর্বাহ্ণ | 20 বার

ঝালকাঠিতে স্বামী কতৃক স্ত্রীকে নির্যাতনের অভিযোগ
ঝালকাঠি জেলার সদর উপজেলাধীন দাড়িয়াপুর গ্রামে স্বামী খায়রুল বাসারের বিরুদ্ধে তার স্ত্রী আফসানা বিশ্বাষ শিমুলকে নির্যাতনের অভিযোগ পাওয়া যায়।
এ বিষয় স্বামীর হাতে নির্যাতনের শিকার স্ত্রী শিমুল সাংবাদিককে জানায়, আমি পেশায় একজন শিক্ষিকা এবং আমার স্বামীও একজন সরকারি চাকুরিজীবি। প্রায় তিন বছর হয়েছে খায়রুলের সাথে আমার বিবাহ হয়। বিবাহের কিছুদিন পর থেকে সে আমাকে মানষিক ও শারীরিক নির্যাতন করা শুরু করে। বিভিন্ন সময় আমার স্বামী, শাশুরি ও ননদরা মিলে আমাকে মারধর করে। আমার স্বামী লোভী প্রকৃতি হওয়ায় সে আমার কাছে যৌতুক হিসেবে মটর সাইকেল  চায়। আমি আমার জমানো টাকা দিয়ে তাকে  মটর সাইকেল কিনে দেই। আমি আমার সংসারে শান্তি ফিরিয়ে আনতে আমার স্বামীকে মটর সাইকেল সহ তার চাহিদা মোতাবেক মোবাইল ফোন, ফ্রিজ কিনে দেই। এতো কিছু দেয়ার পরেও সে আমাকে প্রায় দিনই শারীরিক নির্যাতন করে। আমাকে নির্যাতন করার বিষয় স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের কাছে বললে কয়েকবার তারা মিমাংশ করে আমাদের মিলিয়ে দেয়।
গত ১০মে সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমাকে কাঠ দিয়ে বেধরক মারধর করে। মারধরের এক পর্যায় আমার শাশুরী ও ননদ এসে মারধর করা না থামিয়ে উল্টো তারাও আমাকে মারধর করা শুরু করে। পরে ঐ দিনই বিষয়টি আমাকে মা কে জানালে সে অসুস্থ অবস্থায় আমার স্বামীর বাড়ী থেকে নিয়ে আসে এবং আমাকে আহত অবস্থায় ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে।
শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!