আজ রবিবার| ৭ই জুন, ২০২০ ইং| ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৭ই জুন, ২০২০ ইং

ভেদরগঞ্জে মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার, ১৪ মে ২০২০ | ৭:৫১ অপরাহ্ণ | 50 বার

ভেদরগঞ্জে মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

শরীয়তপুর প্রতিনিধি: ত্রাণ বিতরণ করবেন আর ত্রাণ গ্রহিতার সাথে ছবি তুলবেন না, ফেই্জবুকে পোষ্ট করবেনা না এটা কি ভাবা যায়? এমন বাস্তবাতায় মুক্তিযোদ্ধার সন্তানদের নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরনে ব্যতিক্রমি উদ্যোগ দেখা গেছে।

বৃহস্পতিবার শরীয়তপুরের ভেদরগঞ্জে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পক্ষ থেকে দুই শত পঞ্চাশ পরিবারে খাদ্য সহায়তা দেয়া হয়। মুক্তিযোদ্ধার সন্তানরা ঘরবন্দি অসহায ও দরিদ্র মানুষের ঘরে ঘরে গিয়ে এসব ত্রাণ সামগ্রী পৌছে দেন। কিন্তু ত্রান সামগ্রী বিতরনে সময় কোন ছবি তোলা হয়নি। এমনকি ফেইজবুকে ত্রান গ্রহিতাকে নিয়ে কোন ছবিও পোষ্ট দেয়নি কেউ।

ভেদরগঞ্জ থানা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতারা জানিয়েছেন, সারাদেশে মানুষ ত্রান বিতরনের নামে আত্মপ্রচারে আগ্রহী হয়ে উঠেছে। তাই আমরা আমাদের সংগঠনের নেতাকর্মীদের নিয়ে সিদ্ধান্ত নিয়েছি ত্রাণ সামগ্রী হাতে তুলে দেয়ার কোন ছবি আমরা তুলবো না। এবং ত্রান গ্রহীতার কোন ছবিও প্রকাশ করবো। ত্রাণ গ্রহিতা সামাজিক ভাবে যাতে হেয় না হয়- সেজন্যই আমরা এ সিদ্ধান্ত নিয়েছি।

উপজেলার ভেরদগঞ্জ পৌরসভা, রামভদ্রপুর, নারায়নপুর, মহিষার ও ছয়গাও ইউনিয়নের বিভিন্ন গ্রামের দরিদ্রদের মাঝে এ ত্রান বিতরণ করা হয়। ত্রাণ বিতরণের সময় স্থানীয় মুক্তিযোদ্ধা ও শরীয়তপুর জেলা ও ভেদরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!