আজ শুক্রবার| ২৯শে মে, ২০২০ ইং| ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মে, ২০২০ ইং

নড়িয়ায় অসহায় মানুষকে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার দিলো হাওলাদার বাড়ি ফাউন্ডেশন

শনিবার, ১৬ মে ২০২০ | ৮:৪৭ অপরাহ্ণ | 238 বার

নড়িয়ায় অসহায় মানুষকে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার দিলো হাওলাদার বাড়ি ফাউন্ডেশন

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নে রোজা ও আসন্ন ঈদ উপলক্ষে আড়াইশ অসহায় দুস্থ পরিবারকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিয়েছে হাওলাদার বাড়ি ফাউন্ডেশন। গতকাল নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নের পাঁচগাও এলাকায় হাওলাদার বাড়ি ফাউন্ডেশনের পক্ষ থেকে ২৫০ অসহায় দুস্থ পরিবারের মাঝে আসন্ন ঈদ উপলক্ষে এই খাদ্য সামগ্রী ও ঈদ উপহার পৌছে দিয়েছেন ফাউন্ডেশনের সভাপতি মামুন হাওলাদার ও অন্যান্য সদস্যরা।

শরীয়তপুরে করোনা মহামারির শুরু থেকে সরকারি সাহায্য সহযোগিতার পাশা-পাশি বেসরকারি উদ্যোগে অব্যাহত রয়েছে বিভিন্ন ব্যক্তিবর্গ ও সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম।

সংগঠনের অন্যতম উদ্যোক্তা মামুন হাওলাদার জানান, “করোনাকালীন দুঃসময়ে আমরা মানুষের পাশে দাঁড়াতে পেরেছি এটাই আমাদের সৌভাগ্য। মানুষের কল্যাণে এই ফাউন্ডেশন গঠন করা হয়েছে, নদীভাঙা অঞ্চলের মানুষের যেকোনো প্রয়োজনে পাশে থাকবে চন্ডিপুর হাওলাদার বাড়ি ফাউন্ডেশন। আমার বাবা মরহুম তারাই হাওলাদার সাহেব যেভাবে মানুষের কল্যাণে নিবেদিত ছিলেন আমরাও এই সংগঠনের মাধ্যমে সেই ধারাকে অব্যাহত রাখাবো।”

সংগঠনের আরেক উদ্যোক্তা মো. অলি আহমেদ হাওলাদার জানান, “প্রতি বছর আমাদের মাধ্যমে ইফতার মাহফিল হতো, এবার করোনার কারণে ইফতার মাহফিল না হওয়ায় ত্রাণ সামগ্রী দেয়া হচ্ছে। প্রবাসীদের সিংহভাগ সহযোগিতায় এই কর্মসূচি চলছে, তাদের সুস্বাস্থ্য কামনা করি। হাওলাদার বাড়ি ফাউন্ডেশন আগামীতে যেকোন মানবিক কাজে এগিয়ে আসবে।”

সংগঠনের সদস্য মাস্টার আবুল কালাম আজাদ জানান, ” ২৫০টি পরিবারের প্রতিটি প্যাকেজে ৫কেজি চাল, ১কেজী করে ডাল, আলু, চিনি, দুধ ১প্যাকেট দুধ, ১লিটার তেল, সেমাই ১ প্যাকেট, ১টি করে সাবান রাখা হয়েছে।

প্রতিটি পরিবারের দ্বারেদ্বারে এই সামগ্রী পৌঁছে দিয়েছেন জলিল হাওলাদার, আবু বকর হাওলাদার, ওয়াসীম হাওলাদার, ফারুক ফকির, বাবুল, খলিল, আবু বকর, শাহীন, সিফাত, ফারুক হাওলাদার, রাকিব, ইমাম হোসেন, নাহিদ হোসেন, সুহেল ও তারেক হাওলাদার প্রমুখ। কর্মসূচিতে আরও অংশগ্রহণ করেছেন স্থানীয় মুরুব্বি রওশন হাওলাদার, নুরুল হক হাওলাদার।

নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নের পাঁচগাঁও গ্রামের ঐতিহ্যবাহী হাওলাদার বংশের সন্তানদের নিয়ে এই বছর গঠন করা হয়েছে চন্ডিপুর হাওলাদার বাড়ি ফাউন্ডেশন। মাদকমুক্ত সমাজ গঠন, শিক্ষা সংস্কৃতির বিকাশ ও আর্তমানবতার সেবায় এই সংগঠন সবসময় কাজ করে যাবে বলে অঙ্গিকার ব্যক্ত করেছেন সংগঠনের সদস্যবৃন্দ।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!