আজ শুক্রবার| ২৯শে মে, ২০২০ ইং| ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মে, ২০২০ ইং

নড়িয়ায় পানিসম্পদমন্ত্রীর মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ছাত্রলীগ নেতা নয়ন শিকদারের ফ্রি মেডিকেল ক্যাম্প

রবিবার, ১৭ মে ২০২০ | ১২:০০ পূর্বাহ্ণ | 237 বার

নড়িয়ায় পানিসম্পদমন্ত্রীর মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ছাত্রলীগ নেতা নয়ন শিকদারের ফ্রি মেডিকেল ক্যাম্প

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়ায় পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির মায়ের ২য় মৃত্যুবার্ষিকীতে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

নড়িয়া উপজেলা ছাত্রলীগ নেতা নয়ন সিকদার ভোজেশ্বরে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপির রত্নাগর্ভা আশরাফুন্নেছা দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছেন।

করোনা দুর্যোগের এই মহামারীর মধ্যে হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে পারছেন না অনেকেই। তাদের কথা বিবেচনা করে এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন ছাত্রলীগ নেতা নয়ন শিকদার।

দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রায় পাঁচ শতাধিক মানুষ চিকিৎসাসেবা নিয়েছেন। ছাত্রলীগ নেতা নয়ন শিকদারের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপকারভোগী সাধারণ মানুষ।

চিকিৎসা নিতে আসা সায়রা বেগম জানান, বেশ কয়েকদিন যাবত আমি জ্বর ও গলা ব্যথা সমস্যায় ভুগছিলাম। আশপাশের লোকজন এই নিয়ে আমাকে অবহেলা করছিল। তাই আমি হাসপাতালে যেতে ভয় পাচ্ছিলাম। হঠাৎ শুনতে পেলাম এখানে বিনা টাকায় চিকিৎসা সেবা দেয়া হবে। তাই আজ আমি এখানে এসে চিকিতসা নিলাম। ডাক্তার আমাকে বলেছেন ওষুধ খেলেই সেরে যাবেন আল্লাহর রহমতে আপনার তেমন কোন সমস্যা নেই। এতে আমার অনেক বড় উপকার হয়েছে। তাই আমি দোয়া করি এই ব্যবস্থা যিনি করেছেন আল্লাহ তোমাকে ভালো রাখুন।

করেনা মহামারীর মধ্যেও নিজের জীবন বাজি রেখে দিন ব্যাপি চিকিৎসা সেবায় অংশ নিয়ে রোগীদের চিকিৎসা করেছেন, ডাক্তার প্রশান্ত কুমার ভাওয়াল ও ডাক্তার মিতু আক্তার।

উপজেলা ছাত্রলীগ নেতা নয়ন সিকদার বলেন, আমাদের স্থানীয় সংসদ সদস্য ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ভাইয়ের মায়ের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। তাই প্রিয় নেতার রত্নগর্ভা মা বেগম আশরাফুন্নেসার দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে তার আত্মার মাগফেরাত কামনায় এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছি। দোয়া করি আল্লাহ কাকিমাকে জান্নাত দান করুন। আমাদের এই মেডিকেল ক্যাম্প আয়োজনে সার্বিক সহযোগিতা করেছেন, উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। বিশেষ করে নজরুল ইসলাম, রিয়াদ শেখ, নেছার উদ্দিন, রাশেদ চৌকিদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!