আজ শুক্রবার| ২৯শে মে, ২০২০ ইং| ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মে, ২০২০ ইং

নোয়াখালী মোবাইল কোর্টের ১৫টি মামলায় ৬২,০০০ টাকা জরিমানা

রবিবার, ১৭ মে ২০২০ | ১০:৩০ অপরাহ্ণ | 34 বার

নোয়াখালী মোবাইল কোর্টের ১৫টি মামলায় ৬২,০০০ টাকা জরিমানা

মোঃইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি : জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশিত লকডাউন ও সামাজিক দূরত্ব বাস্তবায়নে নোয়াখালী বেগমগঞ্জ ও সুবর্ণচর উপজেলায় দন্ডবিধি ১৮৬০ ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ মোতাবেক ১৫ টি মামলায় সর্বমোট ৬২,০০০ টাকা জরিমানা করেছেন মোবাইল কোর্ট পরিচালনাকারী বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে দন্ডবিধি ১৮৬০ ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বিভিন্ন ধারা লঙ্গনের দায়ে ১১টি মামলায় জহির উদ্দিন, ওমর ফারুক, রাকিব, সালা উদ্দিন, সেলিম, হাসান উদ্দিস, দাউদ হোসেন, ইউনুছ, ফরহাদ হোসেন, হারুনুর রশিদ, ইরনবী কে ৩৪,০০০ টাকা জরিমানা করেছেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রে ও সহকারী কমিশনার (ভূমি) সরওয়ার কামাল।

সুবর্ণচর উপজেলার হারিছ চৌধুরী বাজার ও খাসের হাট বাজার এলাকায় দন্ডবিধি ১৮৬০ ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বিভিন্ন ধারা লঙ্গনের দায়ে নিমাই চন্দ্র নাথ, সাইফুদ্দিন, অরুণ চন্দ্র দেবনাথ ও মাসুদ কে ৪টি মামলায় ২৮,০০০ টাকা জরিমানা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো: আরিরফুর রহমান।

বিজ্ঞ অতিরিক্ত ম্যাজিস্ট্রেট নোয়াখালী জনাব তারিকুল আলম বলেন, উপজেলা ভিত্তিক জনস্বার্থ সংশ্লিষ্ট অগ্রাধিকার বিষয়ে মোবাইল কোর্ট পরিচালনার জন্য বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের নির্দেশনা প্রদান করতে হবে।

বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব তন্ময় দাস, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বাস্তবায়নের বিকল্প নেই। স্বাস্থ্যবিধি পালনে জনস্বার্থে অধিক সংখ্যায় মোবাইল কোর্ট পরিচালনার নির্দেশনা দিয়েছেন।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!