আজ শুক্রবার| ২৯শে মে, ২০২০ ইং| ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মে, ২০২০ ইং

নোয়াখালীর ৪টি উপজেলায় মোবাইল কোর্টে ৪০টি মামলায় ১০ লক্ষ ১৫০০ টাকা জরিমানা

রবিবার, ১৭ মে ২০২০ | ১০:৪০ অপরাহ্ণ | 26 বার

নোয়াখালীর ৪টি উপজেলায় মোবাইল কোর্টে ৪০টি মামলায় ১০ লক্ষ ১৫০০ টাকা জরিমানা

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি : জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশিত লকডাউন ও সামাজিক দূরত্ব বাস্তবায়নে নোয়াখালী জেলা সদর, বেগমগঞ্জ, কোম্পানিগঞ্জ ও সেনবাগ উপজেলায় দন্ডবিধি ১৮৬০ ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ মোতাবেক ৪০ টি মামলায় সর্বমোট ৫৭,০০০ টাকা জরিমানা করেছেন মোবাইল কোর্ট পরিচালনাকারী বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

সদর উপজেলার মাইজদী-পৌরবাজার এলাকায় মদিনা স্টোর, মামুন কনফেকশনারী ও মোহাম্মদিয়া স্টোর দন্ডবিধি ১৮৬০ এর বিভিন্ন ধারা লঙ্গনের দায়ে ৩টি মামলায় ৭,০০০ টাকা জরিমানা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সৈকত রায়হান।
বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে দন্ডবিধি ১৮৬০ লঙ্গনের দায়ে ১৯টি মামলায় নাছির, তাজুল ইসলাম, কামাল হোসেন, আজাদ, কামাল, সাইফুল, মাসুদ, সেজান, মানিক, জুনায়েদ, গোলাম মাওলা শহিদ, ইমন, মানিক, ফয়েজ আহম্মদ, নাছির উদ্দিন, নিজাম উদ্দিন, শাহজাহান, আনোয়ার হোসেন, বেল্লাহ আহম্মদ, আনোয়ার হোসেন কে ২৯,৫০০ টাকা জরিমানা করেছেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রে ও সহকারী কমিশনার (ভূমি) সারওয়ার কামাল।

কোম্পানিগঞ্জ উপজেলার চরকাকড়া বাজার ও হাজীরীহাট বাজার এলাকায় দন্ডবিধি ১৮৬০ ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বিভিন্ন ধারা লঙ্গনের দায়ে ৬ মামলায় ইমরান হোসেন, ক্ষুদিরাম সরকার, শাহজাহান, গিয়াস উদ্দিন, সফিকুর রহমান ও মো: সোহেল কে ৭,৫০০ টাকা জরিমানা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা।

সেনবাগ উপজেলার কানকিরহাট বাজার, ছাতা্রপাইয়া বাজার ও বিরাহিমপুর বাজার এলাকায় আইডিয়াল টেইলার্স, আরমান ফ্যাশন, ওয়ান মান সুজ, মা ফ্যাশন, আরিন টেইলার্স, সামি গার্মেন্টস, অধুয়া ফ্যাশন, বঙ্গ টেইলার্স, বাবুল সুজ, হাজী স্টোর, ভাই ভাই স্টোর, পাকের ইলেকক্ট্রিক কে দন্ডবিধি ১৮৬০ ও ভোক্তা অধিকার সংরক্ষণ আ্ইন ২০০৯ এর বিভিন্ন ধারা লঙ্গনের দায়ে ১২টি মামলায় ৫৭,৫০০ টাকা জরিমানা করেছেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ক্ষেমালিকা চাকমা।

বিজ্ঞ অতিরিক্ত ম্যাজিস্ট্রেট নোয়াখালী জনাব তারিকুল আলম বলেন, উপজেলা ভিত্তিক জনস্বার্থ সংশ্লিষ্ট অগ্রাধিকার বিষয়ে মোবাইল কোর্ট পরিচালনার জন্য বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের নির্দেশনা প্রদান করতে হবে।

বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব তন্ময় দাস, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বাস্তবায়নের বিকল্প নেই। স্বাস্থ্যবিধি পালনে জনস্বার্থে অধিক সংখ্যায় মোবাইল কোর্ট পরিচালনার নির্দেশনা দিয়েছেন।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!