আজ রবিবার| ৭ই জুন, ২০২০ ইং| ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৭ই জুন, ২০২০ ইং

ঢাকা থেকে পালিয়ে আসা করোনা রোগী কেশবপুরে উদ্ধার।  ক্লিনিক লকডাউন  

সোমবার, ১৮ মে ২০২০ | ৯:৩২ পূর্বাহ্ণ | 29 বার

ঢাকা থেকে পালিয়ে আসা করোনা রোগী কেশবপুরে উদ্ধার।  ক্লিনিক লকডাউন  

ঢাকা থেকে পালিয়ে আসা করোনা রোগী যশোরের কেশবপুর উপজেলা সদরে অবস্থিত মহাকবি মাইকেল ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার থেকে উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। এ কারনে ঐ ক্লিনিকটি লকডাউন করাসহ ক্লিনিকে ভর্তি রোগীদেরকে ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। ঐ রোগী করোনা আক্রান্তের খবর গোপন করে ঐ ক্লিনিকে ভর্তি হয়। করোনায় আক্রান্ত ঐ রোগীকে প্রশাসনের লোকজন খুজে ফিরছিলো।

উপজেলা নির্বাহী অফিসের পেশকার বিশ্বজিৎ রায় জানান, উপজেলার বাউশাল গ্রামের মজিবর রহমানের মেয়ে শাফি খাতুন (১৬) ঢাকা থেকে পালিয়ে কেশবপুর শহরের মহাকবি মাইকেল ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে রোববার ভর্তি হয়।

সংবাদ পাওয়ার সাথে সাথে রোববার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান সঙ্গীয় পুলিশ ফোঁস নিয়ে ওই ক্লিনিকে যান। সেখানে থাকা ঢাকা থেকে পালিয়ে আসা করোনা রোগীকে উদ্ধার করেন এবং ক্লিনিকে লাল পতাকা টাঙিয়ে লকডাউন করে দেন। এছাড়া ক্লিনিকে ভর্তি সকল রোগীদের বের করে দেয় এবং রোগীদের যার যার বাড়িতে ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টনে থাকার নির্দেশ দেন।

ক্লিনিক মালিক মাহামুদুল হাসান টুলু জানান, ঐ রোগী করোনায় আক্রান্তের খবর গোপন করে রোববার ক্লিনিকে ভর্তি হয়। ভর্তি হওয়ার ৫ মিনিটের মধ্যে প্রশাসনের লোকজন এসে ঐ রোগীকে নিয়ে যায় এবং ক্লিনিক লকডাউন ঘোষণা করে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!