আজ শুক্রবার| ২৯শে মে, ২০২০ ইং| ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মে, ২০২০ ইং

সখীপুরে কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিল ছাত্রলীগ নেতা শিপন

সোমবার, ১৮ মে ২০২০ | ৫:১৯ অপরাহ্ণ | 49 বার

সখীপুরে কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিল ছাত্রলীগ নেতা শিপন

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের সখিপুর থানার অন্তর্গত চরভাগা ইউনিয়নের কৃষক ইয়াজল মাঝির পাকা ধান কেটে ঘরে তুলে দিল কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শিপন শিকদার।

সোমবার সকালে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ সম্পাদক মোঃ ইকবাল হোসেন শিপন সিকদারের নেতৃত্বে সখিপুরের চরভাগা ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা ইয়াজল মাঝির ক্ষেতের পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা।

এ সময় কৃষকের ধান কাটায় অংশ নেয়, তিতুমীর কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন, তেজগাঁও কলেজ শাখা ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম মাঝি, সখিপুর থানা ছাত্রলীগ নেতা সজিব সিকদার, নাজিমুদ্দিন রাকিব মিলন সহ স্থানীয় আরো অন্যান্য ছাত্রলীগ নেতাকর্মী।

কৃষক ইয়াজল মাঝি জানান, আমার ক্ষেতের পাকা ধান ঝড় বৃষ্টিতে নষ্ট হয়ে যাচ্ছে। শ্রমিকের অভাবে ধান কেটে ঘরে তুলতে পারতেছিলাম না। এই নিয়ে বড় দুশ্চিন্তায় সময় কাটতে ছিল বহু চেষ্টা করেও কোথাও কোন বদলা কামলা পাওয়া যাচ্ছে না। পরে একজনের পরামর্শে আমি ছাত্রলীগ নেতা শিপন এর সাথে যোগাযোগ করলে আজ তারা আমার পাকা ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে। এতে আমি একদিকে যেমন চিন্তামুক্ত হয়েছি অন্যদিকে এই করোনা মহামারীর মধ্যে দুমুঠো খাবারের ব্যবস্থা হয়েছে এজন্য ছাত্রলীগ নেতাকর্মীদের ধন্যবাদ জানাচ্ছি। এই কাজটি করে দেয়ায় আমার অনেক বড় উপকার হয়েছে। আমি দোয়া করব আল্লাহ ওদেরকে ভাল রাখুক।

ছাত্রলীগ নেতা শিপন সিকদার জানান, আমরা ছাত্রলীগ বরাবরই অসহায় দুর্গত মানুষের পাশে ছিলাম এবং আছি আগামীতেও থাকবো। বাংলাদেশ ছাত্রলীগ সবসময়ই দেশ ও জাতির সংকট মুহূর্তে মানুষের কল্যাণে এগিয়ে এসেছে। তারই ধারাবাহিকতায় সারা বিশ্বে যখন করনা মহামারীতে সবাই ঘরবন্দি অসহায় তো বরণ করছেন। তখন থেকেই আমরা মানুষের পাশে দাঁড়িয়ে তাদের বিভিন্ন ধরনের সহযোগিতা করে আসছি। এর আগেও আমরা ছাত্রলীগ নেতাকর্মীরা অনেক কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছি। করনা দুর্যোগের মধ্যে কৃষকরা ধান কাটতে পারছিলোনা শ্রমিকের অভাবে। এমনই একজন কৃষক ইয়াজল মাঝের দুই বিঘা জমির ধান কেটে দিয়েছে আমরা ছাত্রলীগ নেতাকর্মীরা। প্রিয় নেতা পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক এমপি মহোদয়ের নির্দেশে শুরু থেকেই আমরা বিভিন্ন ধরনের কার্যক্রম করে আসছি এই করনা মহামারীর মধ্যে তাই কৃষকের ধান কাটা সহ বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দেয়ার পাশাপাশি বিভিন্ন ধরনের কাজে নিজেদের সম্পৃক্ত রেখেছি।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!