আজ শুক্রবার| ২৯শে মে, ২০২০ ইং| ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মে, ২০২০ ইং

অপহরনের ২ মাস পরে খোজ মিললেও স্কুল ছাত্রী মিমকে উদ্ধার করতে পারেনি পুলিশ

সোমবার, ১৮ মে ২০২০ | ৫:৫০ অপরাহ্ণ | 42 বার

অপহরনের ২ মাস পরে খোজ মিললেও স্কুল ছাত্রী মিমকে উদ্ধার করতে পারেনি পুলিশ

নারায়ানগঞ্জের রুপগঞ্জ উপজেলার রুপাসী নিউ মডেল স্কুলের ৭ম শ্রেণির ছাত্রী নাজমিন আক্তার মিমকে অপহারন করার দুই মাস পরে সন্ধ্যান মিললেও থানা পুলিশ এখনও তাকে উদ্ধার করতে পারেনি। গত ১২ মার্চ ২০২০ তারিখ ৭ম শ্রেণির ঐ ছাত্রী স্কুলে যাওয়ার পথে অপহারন করে নিয়ে যায়।

দীর্ঘ প্রায় দুই মাস পরে মোবাইল ফোনের মাধ্যমে মিমের সন্ধ্যান মিলে কাঠালিয়া উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামে বাবু খলিফার কাছে সে আটকা রয়েছে। অভিভাবকরা প্রথামে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের মাধ্যমে মেয়ে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হওয়ায়।

পরবর্তীতে নারায়ানগঞ্জের রুপগঞ্জ থানায় গত ১৩ মে নাজমিনের মা সালেহা বেগম চারজনকে আসামীকে একটি অপহরন মামলা দায়ের করেন। আসামীরা হলেন ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার জাঙ্গালিয়া গ্রামের মোঃ বাবুল খলিফা, মোঃ লিমন খলিফা, মোঃ জালাল খলিফা ও মোঃ শাহজাহান খলিফা। অজ্ঞাত কারনে পুলিশ এখন পর্যন্ত কাওকে গ্রেফতার করতে পারেনি এবং নাজমীন আক্তার মিমকেও উদ্ধার করতে পারেনি।

মা ছালেহা বেগম অভিযোগ করেন যে, ইতোমধ্যে সে কাঠালিয়া ও উপজেলার ইউএনও এবং থানা অফিসার ইনচার্জর ও আওরাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান লিটনের কাছে মেয়ে উদ্ধারের সহযোগিতা চাইলেও এখন পর্যন্ত মেয়ে উদ্ধার হয়নি।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!