আজ রবিবার| ৭ই জুন, ২০২০ ইং| ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৭ই জুন, ২০২০ ইং

সরিষাবাড়ীতে দরিদ্রদের মাঝে মোর্শেদা ফাউন্ডেশনের নগদ অর্থ বিতরন

মঙ্গলবার, ১৯ মে ২০২০ | ৬:৩৪ অপরাহ্ণ | 30 বার

সরিষাবাড়ীতে দরিদ্রদের মাঝে মোর্শেদা ফাউন্ডেশনের নগদ অর্থ বিতরন

মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী (জামালপুর) থেকে: জামালপুরের সরিষাবাড়ীতে করোনা ভাইরাসের প্রার্দুভাব মোকাবেলায় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মোর্শেদা ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র অসহায় নি¤œ আয়ের মানুষের মাঝে নগদ অর্থ বিতরন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চর পোগলদিঘা গ্রামে তার নিজ বাড়ীতে এ অর্থ বিতরন করা হয়।

জানা যায়, যুক্তরাষ্ট প্রবাসী ও যুক্তরাষ্ট আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মোর্শেদা জামান। তার উদ্যোগে প্রতি বছর বন্যার সময় বিভিন্ন এলাকার বন্যা কবলিত মানুষের মাঝে ত্রান বিতরন, শীতের সময় শীত বস্ত্র বিতরন সহ বিভিন্ন দুর্ভোগে মানুষের পাশে দাড়িয়ে তাদের সাহায্য করা হয়। এবার করোনার কারনে যারা কর্মহীন হয়ে ঘড়ে বসে আছে, দরিদ্র, বিধবা, অসহায় নি¤œ আয়ের ৪ শতাধিক মানুষের মাঝে ৫০০শত টাকা করে বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মোর্শেদা ফাউন্ডেশনের সদস্য সচিব ও স্বাধীনতা ডিপ্লোমা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আ.ফ.ম ডা. শাহান শাহ মোল্লা, ছোট ভাই লিয়াকত আলী মোল্লা, শ্রমীকলীগ নেতা আবুল কালাম আজাদ, পোগলদিঘা ইউনিয়ন যুবলীগের আহŸায়ক আসাদুজ্জামান পপি, সাংবাদিক মোস্তাক আহমেদ মনির প্রমুখ।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!