আজ রবিবার| ৭ই জুন, ২০২০ ইং| ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৭ই জুন, ২০২০ ইং

নড়িয়ায় নিম্ন আয়ের দরিদ্র মানুষের মাঝে জাগরণী চক্র ফাউন্ডেশনের আর্থিক সহায়তা প্রদান

বৃহস্পতিবার, ২১ মে ২০২০ | ৪:৫৬ অপরাহ্ণ | 164 বার

নড়িয়ায় নিম্ন আয়ের দরিদ্র মানুষের মাঝে জাগরণী চক্র ফাউন্ডেশনের আর্থিক সহায়তা প্রদান

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়ায় জাগরণী চক্র ফাউন্ডেশনের পক্ষ থেকে নিম্ন আয়ের দরিদ্র অসহায় মানুষদের কে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরে মুন্সিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন নড়িয়া শাখার উদ্যোগে উপজেলায় করোনা দুর্যোগে কর্মহীন অসহায়-দুস্থ ১০০ পরিবারের মাঝে নগদ ৫০০ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়। করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া এসব অসহায় পরিবারগুলোকে আর্থিক সহায়তা দিতে পেরে আনন্দিত এনজিও সংস্থার কর্মকর্তা কর্মচারীরা।

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা জাগরণী চক্র ফাউন্ডেশন এর শাখা ব্যবস্থাপক জিএম মেহেদী হাসান, হিসাব রক্ষক মোঃ সাইফুল ইসলাম শেখ, নড়িয়া পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল বাশার, স্থানীয় সমাজসেবক মোঃ ফারুক হোসেন, স্বপন কুমার দে, মাসুক বিল্লাহ্, হুমায়ুন কবির, আবুল খায়ের, রিয়াজুল ইসলাম সহ সংস্থার বিভিন্ন কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

শাখা ব্যবস্থাপক জিএম মেহেদী হাসান বলেন, বেসরকারি উন্নয়ন সংস্থার জাগরণী চক্র ফাউন্ডেশন শিক্ষা-স্বাস্থ্য খাদ্য নিরাপত্তা ও জলবায়ু পরিবর্তন দরিদ্র মানুষের নিজস্ব সংগঠন প্রতিষ্ঠা, ক্ষুদ্রঋণ ও মানবাধিকার নিয়ে ৩৯ জেলায় প্রায় ১২ লাখ অতিদরিদ্র দরিদ্র মানুষের সাথে কাজ করে যাচ্ছে। বিরাজমান করোনাভাইরাস প্রতিরোধে সারাদেশে লকডাউন থাকায় দরিদ্র ও নিম্ন আয়ের লোকেরা আর্থিক সংকটে আছে এবং অনেক কষ্টে দিনযাপন করছে। তাই তাদের এই দুঃসময়ে সংস্থাটি নিজ তহবিল থেকে বাংলাদেশের ৩৯টি জেলায় জাগরণী চক্র ফাউন্ডেশন এর চারশটি শাখার মাধ্যমে ৪০ হাজার দরিদ্র ও নিম্ন আয়ের অসহায় পরিবারের জন্য আমরা দুই কোটি টাকা নগদ আর্থিক সহায়তা প্রদানের ব্যবস্থা গ্রহণ করেছি। যার ধারাবাহিকতায় নড়িয়া উপজেলায় জাগরণী চক্র ফাউন্ডেশন এর দুটি শাখার মাধ্যমে বিষয়টি পরিবারকে ৫০০ টাকা করে নগদ এক লক্ষ টাকা বিতরণ করা হয়েছে। এখানে আমরা খেটেখাওয়া অসহায় দিনমজুর যেমন ধোপা ঋষি চামার রিস্কা চালক ভ্যানচালক শহরের মানুষদের মাঝেই সহায়তা প্রদান করেছি।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!