আজ শুক্রবার| ২৯শে মে, ২০২০ ইং| ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মে, ২০২০ ইং

শরীয়তপুরে নতুন করে আরও ৭ জন করোনা আক্রান্ত!

বৃহস্পতিবার, ২১ মে ২০২০ | ৯:৩০ অপরাহ্ণ | 158 বার

শরীয়তপুরে নতুন করে আরও ৭ জন করোনা আক্রান্ত!

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে আবারও নতুন করে আরও সাত জনের দেহে করনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮০ জনে।

শরীয়তপুরে প্রতিনিয়তই বাড়ছে কারণে রোগীর সংখ্যা আজও জেলায় নতুন করে সাতজন আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা স্বাস্থ্য বিভাগের বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এরমধ্যে নড়িয়া উপজেলার নড়িয়া পৌরসভায় এই প্রথম তিন জন রোগী শনাক্ত হলো। এর মধ্যে নড়িয়া পৌরসভার ৩নং ওয়ার্ডে একজন, ৮নং ওয়ার্ডে একজন ও দক্ষিন লোনসিং একজন। এছাড়া শরীয়তপুর সদর পৌরসভা একজন, সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের একজন, জাজিরা উপজেলার ইউনিয়নে একজন ও সেনের চর ইউনিয়নে একজন সহ শরীয়তপুরে নতুন করে আরও ৭ জন আক্রান্ত। নতুন করে আক্রান্তদের মধ্যে একজন নারী ও ছয় জন পুরুষ।

এছাড়া শরীয়তপুর সদর হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে সন্দেহভাজন চারজন কে রাখা হয়েছে। এদিকে জেলার করোনায় আক্রান্তদের ৮০ জনের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩২ জন। এদেরকে জেলা-উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

শরীয়তপুর জেলা স্বাস্থ্য অধিদপ্তরের করোনা কন্ট্রোল রুমের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, শরীয়তপুরের নতুন করে আক্রান্তদের ৭ জনই ঢাকা নারায়ণগঞ্জ সহ বিভিন্ন আক্রান্ত জেলা থেকে শরীয়তপুরে এসেছেন। এছাড়া সুস্থ হয়ে যারা বাড়ি ফিরেছেন তারা ব্যতীত অন্য যারা রয়েছেন তাদের সবাইকে জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে নিয়মিত চিকিৎসা প্রদান ও নিয়মিত খোঁজ খবর রাখা হচ্ছে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!