আজ শুক্রবার| ২৯শে মে, ২০২০ ইং| ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মে, ২০২০ ইং

করোনায় মোকাবেলায় শেখ হাসিনা যে সাহসিকতা দেখিয়েছেন তা বহু উন্নত দেশকেও ছাড়িয়ে গেছে: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

শুক্রবার, ২২ মে ২০২০ | ১২:০১ পূর্বাহ্ণ | 44 বার

করোনায় মোকাবেলায় শেখ হাসিনা যে সাহসিকতা দেখিয়েছেন তা বহু উন্নত দেশকেও ছাড়িয়ে গেছে: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি : বৈশ্বিক মহামারী ‘করোনা ভাইরাসের দুর্যোগ মোকাবেলায় মানবতার মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনদূর্ভোগ নিরসনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বঙ্গকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কেউ না খেয়ে মরে না মন্তব্য করে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা বিশ্বের বহু উন্নত দেশগুলোকেও ছাড়িয়ে গেছে। দলমতের উর্ধ্বে উঠে দেশের কর্মহীন প্রতিটি মানুষের ঘরে খাদ্য সহায়তা পৌছে দিতে প্রতিটি মুহুর্তে খবরা-খবর রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা পারেন, তা আর কেউ পারেনা উল্লেখ করে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, খাদ্য সহায়তাই নয়, দেশের ৫০ লাখ হতদরিদ্র পরিবারের প্রতি মানবিক সহায়তার হাতও বাড়িয়েছেন তিনি। মানুষকে করোনা কষ্ট বুঝতে না দেওয়ার জন্য তিনি এ দুর্যোগে দলের নেতাকর্মীদের জনগনের পাশে থাকারও আহবান জানান। এ সময় তিনি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলকে পরাশর্ম দেন।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের সামনে মহামরী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া গৃহবন্ধী শ্রমজীবি, দু:স্থ ও হত-দরিদ্র এক হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার (খাদ্যসামগ্রী) বিতরণকালে এসব কথা বলেন তিনি।

এসময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম. হুমায়ুন মোরশেদ খান, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক, তদারকি কর্মকর্তা মাটিরাঙ্গা উপজেলা পরিসংখ্যান অফিসার এসএম রুবাইয়াত তানিম, মাটিরাঙ্গা উপজেলা সমাজসেবা কর্মকর্তা কৃতি বিজয় চাকমা, ও মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুনুর রশীদ ফরাজী ছাড়া ইউপি সদস্যসহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

‘করোনা’র প্রাদূর্ভাবে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া গৃহবন্ধী হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরনের অংশ হিসেবে এ পর্যন্ত তিন হাজার দুইশ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!