আজ শুক্রবার| ২৯শে মে, ২০২০ ইং| ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মে, ২০২০ ইং

নড়িয়ায় মানহানির মামলা করেছে যুবলীগ নেতা মাসুদ

শুক্রবার, ২২ মে ২০২০ | ৯:১২ অপরাহ্ণ | 198 বার

নড়িয়ায় মানহানির মামলা করেছে যুবলীগ নেতা মাসুদ

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার, আওয়ামীলীগ নেতা নুরুজ্জামান মাদবরের ছেলে এবং জপসা ইউনিয়ন যুবলীগ নেতা ও তরুন সমাজ সেবক মাসুদ মাদবরের সুনাম নস্টের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ভুক্তভোগী মাসুদ মাদবর ন্যায় বিচারের জন্য পুলিশ প্রশাসন সহ যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছে।

এ ব্যাপারে ভুক্তভোগী, জপসা ইউনিয়ন যুবলীগ নেতা ও তরুন সমাজ সেবক মাসুদ মাদবর বলেন, আমি শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের একজন বাসিন্দা। নড়িয়া বাজারে আমার ব্যবসা প্রতিষ্ঠান আছে। আমার বাবা জপসা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার ও একজন ত্যাগী আওয়ামীলীগ নেতা। তিনি দীর্ঘদিন ধরে সুনামের সাথে জপসা ইউনিয়নের মেম্বার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। আমিও বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আর্দশে অনুপ্রাণিত হয়ে জপসা ইউনিয়ন যুবলীগের একজন কর্মী হিসেবে কাজ করে আসছি।

তবে সম্প্রতি একটি কুচক্রীমহল আমাদের জনপ্রিয়তায় ঈসার্ন্বিত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন মাধ্যমে বিভিন্নভাবে অপপ্রচার ও গুজব ছড়াচ্ছে। আর এসব গুজবকারীদের মূলহোতা হচ্ছে জপসা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার মজিবর ছৈয়াল। সে তাঁর সহযোগীরা এসব অপকর্ম করছে। এর কারণ হলো, “এলাকায় তাদের অন্যায়, অবিচার ও অনিয়মের বিরুদ্বে প্রতিবাদ করা।” আমি ন্যায় বিচারের জন্য নড়িয়া থানার ওসির কাছে একটি অভিযোগ দায়ের করেছি। আর ন্যায় বিচারের জন্য পুলিশ প্রশাসন সহ যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছি।

অপরদিকে অভিযুক্ত মজিবর ছৈয়ালের বক্তব্যের জন্য বারবার চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!