আজ শুক্রবার| ২৯শে মে, ২০২০ ইং| ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মে, ২০২০ ইং

নড়িয়ায় জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

শুক্রবার, ২২ মে ২০২০ | ৯:৫৫ অপরাহ্ণ | 109 বার

নড়িয়ায় জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়ায় জেলা পরিষদের পক্ষ থেকে করোনায় কর্মহীন ৯১৪ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুরের নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে উপজেলার প্রায় এক হাজার অসহায় পরিবার কে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

দেশের চলমান করণা মহামারীর মধ্যে অসহায় দিনমজুর খেটে খাওয়া নিম্নআয়ের মানুষ গুলোকে দুবেলা খাওয়ার ব্যবস্থা করার লক্ষ্যে শরীয়তপুরের জেলা পরিষদের পক্ষ হতে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া শরীয়তপুর জেলার প্রতিটি উপজেলায় সর্বমোট জেলা পরিষদের পক্ষ থেকে ৪ হাজার ৭০০ পরিবারকে এই খাদ্যসহায়তা বিতরণ করা হয়েছে।

এর মধ্যে চাল, ডাল, আলু, পিয়াজ, তেল ও লবণ সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান আলম বয়াতি, মোঃ আলমগীর হোসেন, ফতেজঙ্গপুর ইউপি চেয়ারম্যান খন্দকার আলী হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, জেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য এডভোকেট রওশনারা, মহিলা আওয়ামী লীগ নেত্রী রাবেয়া বেগম, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শহিদুল ইসলাম সহ স্থানীয় সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জেলা পরিষদের সদস্য আলমগীর হোসেন বলেন, শরীয়তপুর জেলা পরিষদের পক্ষ থেকে জেলায় এ পর্যন্ত ৪ হাজার ৭০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। জেলার প্রতিটি উপজেলায় গরীব অসহায় দুস্থদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নির্দেশেই আমরা এই খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এই দূর্যোগকালীন সময় না কাটা পর্যন্ত আমাদের এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!