আজ শুক্রবার| ২৯শে মে, ২০২০ ইং| ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মে, ২০২০ ইং

নড়িয়ার ভোজেশ্বরে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আলম বয়াতি

শুক্রবার, ২২ মে ২০২০ | ১১:৪৯ অপরাহ্ণ | 71 বার

নড়িয়ার ভোজেশ্বরে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আলম বয়াতি

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর বাজারস্থ জপসা ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে জেলা পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে শরীয়তপুর জেলা পরিষদের পক্ষ থেকে ২০০ অসহায়-দুস্থ পরিবারের হাতে খাদ্য সহায়তা তুলে দেন জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান আলম বয়াতি।

এসময় জপসা, নশাসন, রাজনগর ও মোক্তারের চর ইউনিয়ন এর কোন পরিস্থিতিতে কর্মহীন ২০০ পরিবারকে এই খাদ্য সহায়তা দেয়া হয়। ভোজেশ্বর বাজারের জপসা ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় থেকে এই খাদ্য বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী মধ্যে ছিল চাল ডাল আলু পিয়াজ তেল লবণ ও সেমাই-চিনি দুধ সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান আলম বয়াতি, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান আলম বয়াতি বলেন, আওয়ামী লীগ সরকার সবসময়ই দেশ ও জাতির বিপদে-আপদে এবং যেকোনো ক্লান্তিলগ্নে মানুষের পাশে আছে এবং থাকবে। তাই আমরা জেলা পরিষদের পক্ষ থেকে জেলার প্রতিটি উপজেলা ইউনিয়ন ও পৌরসভার ৪ হাজার ৭০০ পরিবারের মাঝে এই খাদ্যসহায়তা বিতরণ করেছি। আমাদের ত্রাণ কার্যক্রম অব্যাহত রয়েছে। যতদিন করলে মহামারীর ভয়ে ক্লান্তি মুহূর্ত না কাটবে ততদিন পর্যন্ত আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে। সময় তিনি আরো বলেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নির্দেশে আমরা এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে এবং আমাদের এই ত্রাণ সহায়তা সবসময়ই সাধারণ মানুষের জন্য অব্যাহত থাকবে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!