আজ শুক্রবার| ২৯শে মে, ২০২০ ইং| ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মে, ২০২০ ইং

নোয়াখালীতে সিভিল সার্জন কার্যালয়ের ছয়জন কর্মচারিসহ করোনায় আক্রান্ত আরো ৩৬ জন

শনিবার, ২৩ মে ২০২০ | ১২:১৮ পূর্বাহ্ণ | 29 বার

নোয়াখালীতে সিভিল সার্জন কার্যালয়ের ছয়জন কর্মচারিসহ করোনায় আক্রান্ত আরো ৩৬ জন

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি : সিভিল সার্জন কার্যালয়ের ছয়জন কর্মচারিসহ নোয়াখালীতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরো ৩৬ জন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত ২৬৩জন। এই পরিস্থিতিতে আনুষ্ঠানিকভাবে জেলা সিভিল সার্জন কার্যালয় লকডাউন ঘোষণা না করলেও দাপ্তরিক সব কার্যক্রম বাসায় থেকে করা হচ্ছে।

বৃহস্পতিবার ২১মে বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান।সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরো ৩৬জন। এর মধ্যে জেলার কবিরহাট উপজেলায় ১৮জন, বেগমগঞ্জে ছয়জন, সদরে একজন, কোম্পানীগঞ্জে দুজন, সুবর্ণচরে তিনজন ও জেলা সিভিল সার্জন অফিসে ছয়জন।কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফজলুল হক বাকের অপু বলেন, উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১৮জন। আক্রান্তদের বাড়ি লকডাউন ঘোষণা করে তাদের শারীরিক অবস্থার পরিপ্রেক্ষিতে আইসোলেশনের ব্যবস্থা করা হবে।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সেলিম জানান, কোম্পানীগঞ্জের সিরাজপুর ইউনিয়নে একজন ও চরপার্বতী ইউনিয়নে একজন পুরুষ করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের বাড়ি লকডাউন ঘোষণা করে তাদের আইসোলেশনের ব্যবস্থা করা হবে। উপজেলায় মোট আক্রান্ত সাতজন।সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান বলেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে আসা রিপোর্টে আমাদের কার্যালয়ের ছয়জন কর্মচারির নমুনা পজিটিভ এসেছে। অফিসের সব কর্মকর্তা-কর্মচারিকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। তিনি বলেন, অফিসের দাপ্তরিক সব কার্যক্রম বাসা থেকে করা হবে। অফিস লকডাউনের মতো থাকবে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!