আজ রবিবার| ৫ই জুলাই, ২০২০ ইং| ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৫ই জুলাই, ২০২০ ইং

শিবগঞ্জে ঈদেও চিকিৎসাসেবা দিচ্ছেন ডা. শফিউল

মঙ্গলবার, ২৬ মে ২০২০ | ৯:৫৬ অপরাহ্ণ | 76 বার

শিবগঞ্জে ঈদেও চিকিৎসাসেবা দিচ্ছেন ডা. শফিউল

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ থেকে: করোনাভাইরাসের কারণে ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকে চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন সাদিয়া ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক ডা. শফিউল ইসলাম। জানা গেছে, দেশের ক্লান্তিলগ্নে পরিস্থিতি বিবেচনা করে ঈদের দিনে জীবনের ঝুঁকি নিয়ে ক্লিনিক খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এর আগে প্রতিষ্ঠানের উদ্যোগে পৌর এলাকার কয়েক শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ ও সাবান বিতরণ করেন। ডা. শফিউল ইসলাম বলেন, বিশ্বব্যাপী করোনার সংক্রমণের কারণে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্যে ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে ঈদ উদযাপনের আহ্বান জানাই। তিনি বলেন, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর খুশি আর আনন্দের বারতা নিয়ে ঈদুল ফিতর আমাদের মধ্যে সমাগত।

ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সমাজ ও জাতীয় জীবনের সব ক্ষেত্রে ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন হোক এ কামনা করছি। ঈদুল ফিতর উপলক্ষে শিবগঞ্জবাসীসহ সব মুসলমানকে জানাই ঈদ মোবারক। পাশাপাশি এলাকায় অসহায় মানুষদের চিকিৎসাসেবা অব্যহত রাখতে সাদিয়া ক্লিনিক খোলা থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!