আজ বুধবার| ১৫ই জুলাই, ২০২০ ইং| ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৫ই জুলাই, ২০২০ ইং

জারা আবিদের পোশাক ও ধর্মবিশ্বাস নিয়ে কটূক্তি

মঙ্গলবার, ২৬ মে ২০২০ | ১০:১০ অপরাহ্ণ | 82 বার

জারা আবিদের পোশাক ও ধর্মবিশ্বাস নিয়ে কটূক্তি

জারা আবিদে পাকিস্তানের করাচিতে গত সপ্তাহের বিমান দুর্ঘটনায় সম্ভবত নিহত দেশটির ২৮ বছর বয়সী মডেল জারা আবিদ নিয়ে অনলাইনে নানাধরনের আক্রমণ ও গালিগালাজ চালানো হচ্ছে। তার বিরুদ্ধে অভিযোগ তিনি অনৈতিক জীবনযাপন করতেন।

পাকিস্তান ইন্টারন্যাশানাল এয়ারলাইন্সের যে বিমানটি করাচির একটি আবাসিক এলাকায় ভেঙে পড়ে, সেই ফ্লাইটে যাত্রী তালিকায় ছিলেন তিনি। পাকিস্তান কর্তৃপক্ষ এখনও নিহতদের নাম প্রকাশ করেনি। তারা শুধু জানিয়েছে ওই দুর্ঘটনায় দুজনের জীবন রক্ষা পেয়েছে।

প্রথমদিকে খবর ছড়ায় যে তিনি বেঁচে গেছেন এবং এরপর তার ভাই ভুয়া খবর না ছড়ানোর জন্য জনগণের কাছে অনুরোধ জানান বলে সংবাদমাধ্যমে খবর আসে।

শুক্রবার যখন খবর ছড়ায় যে দুর্ঘটনা কবলিত করাচিগামী বিমানটিতে তিনি ছিলেন বলে ধারণা করা হচ্ছে, তখন তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ধর্মীয় মৌলবাদীরা শত শত কমেন্ট পোস্ট করেন, যেখানে তার ধর্মবিশ্বাস নিয়ে প্রশ্ন তোলা হয় এবং তিনি যে ইসলামী ধর্মাচরণ মেনে চলেন না তা নিয়ে মন্তব্য করা হয়।

বেশিরভাগ মন্তব্যে বলা হয়, তার জীবনধারণের জন্য তাকে পরকালে শাস্তি পেতে হবে।

পাকিস্তানি ফ্যাশান জগতে সবচেয়ে বড় কিছু ব্র্যান্ডের জন্য কাজ করতেন জারা আবিদ। এ বছরের জানুয়ারি মাসে হাম স্টাইল অ্যাওয়ার্ড নামে একটি পুরস্কার সংস্থা তাকে ‘সেরা নারী মডেল’-এর সম্মানে ভূষিত করে।

তার পেশাদারিত্ব ও স্টাইলের জন্য শীর্ষস্থানীয় ডিজাইনাররা তার প্রশংসা করে। এ বছরের শেষ দিকে অভিনেত্রী হিসেবে প্রথম ছবিতে তার কাজ করার কথা ছিল।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!