আজ রবিবার| ৫ই জুলাই, ২০২০ ইং| ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৫ই জুলাই, ২০২০ ইং

নোয়াখালী সেনবাগে একই পরিবারের ৫ জনের করোনা সনাক্ত

শনিবার, ৩০ মে ২০২০ | ১০:৩২ অপরাহ্ণ | 50 বার

নোয়াখালী সেনবাগে একই পরিবারের ৫ জনের করোনা সনাক্ত

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের একই পরিবারের আরো ৫জনের শরীওে করোনা সনাক্ত হয়েছে।করোনায় সংক্রমতিরা হচ্ছে ছাতারপাইয়া ইউপির পশ্চিম ছাতারপাইয়া গ্রামের ওলি মিয়ার বাড়ির মর্জিনা আক্তার (৪০), ফিরোজা আক্তার (৩৫), তৈহিদুল ইসলাম পাপ্পু (২৫), রিনা সুলতানা নুপুর (২২) ও রফিকুল ইসলাম (১৮)।

এরআগে গত ২৪ মে ঈদের আগেরদিন পরিবারের কর্তা ওলি মিয়া করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করে। কিন্তু তারা স্বাস্থ্য বিভাগকে বিষয়টি না জানিয়ে গোপনে লাশ দাফন করে পেলে। পরবর্তীতে উপজেলা স্বাস্থ্য বিভাগ খবর পেয়ে (২৮ মে) বৃহস্পতিবার মৃত ওলি মিয়ার পরিবারের সদস্যদের করোনার নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল হাসপাতালে করোনা ল্যাবে প্রেরণ করে।

এরপর শুক্রবার রাতে নোয়াখালীর আবদুল মালেক মেডিকেল হাসপাতালের করোনা পরীক্ষার ল্যাব থেকে ওই ৫জনের করোনা পজেটিব বলে সেনবাগ উপজেলা স্বাস্থ্য বিভাগকে জানালে তারা শনিবার সকালে ওই বাড়িটি লক ডাউন ঘোষনা করে এবং পরিবারের ৫ সদস্যকে হোম আইসুলেশ ঘোষনা করে প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করে কবে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মতিউর রহমান। এইনিয়ে সেনবাগে ৩২জন করেনাায় আক্রান্ত হল।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!