আজ রবিবার| ৫ই জুলাই, ২০২০ ইং| ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৫ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুরে নতুন করে চারজনসহ ১২৫ জন করোনা আক্রান্ত!

রবিবার, ৩১ মে ২০২০ | ৮:৩০ অপরাহ্ণ | 222 বার

শরীয়তপুরে নতুন করে চারজনসহ ১২৫ জন করোনা আক্রান্ত!

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে গেল২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছে নতুন করে আরও চারজন। এনিয়ে জেলা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২৫ জনে। এছাড়া আক্রান্তদের মধ্য থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৪ জন।

আজ ৩১ মে রোববার সন্ধ্যায় জেলা স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন, শরীয়তপুর জেলার স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ও জেলার করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন আব্দুর রশিদ।

শরীয়তপুর জেলায় এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ২ হাজার ৭৪০ টি এবং নমুনা পরীক্ষার ফলাফল এসেছে ২ হাজার ৪৯২ টির। এদিকে শরীয়তপুর সদর হাসপাতালে সন্দেহভাজন দুই জনকে আইসিলনে ভর্তি রাখা হয়েছে। এছাড়া জেলায় এই পর্যন্ত কোন আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তিনজন।

জেলা সিভিল সার্জন এস এম আব্দুল্লাহ আল-মুরাদ বলেন, আজও শরীয়তপুরে নতুন করে আরও ৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্ত হয়েছেন ১২৫ জন। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৪ জন। নতুন আক্রান্তদের মধ্যে জাজিরা উপজেলার জাজিরা পৌরসভায় ২ জন, সেনেরচর ইউনিয়নে ১ জন ও ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নের একজন সহ মোট চারজন আক্রান্ত হয়েছে। এসময় তিনি আরো বলেন, আমরা যদি নিজ নিজ উদ্যোগে সতর্ক না হই তবে আমাদের আরও ভয়াবহ সংক্রমণের ঝুঁকি সামনে রয়েছে। আমরা নিজেরা সতর্ক হলেই একমাত্র এই মহামারী থেকে বাঁচতে পারবো। তা না হলে অচিরেই আমাদেরকে আরো বিপদের সম্মুখীন হতে হবে। তাই আমি আবারও বলছি সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে চলাচল চলি। তবে আমরা এই মহামারী হাত থেকে নিজেদের কে রক্ষা করতে পারবো।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!