আজ রবিবার| ৫ই জুলাই, ২০২০ ইং| ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৫ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুরে গেল ২৪ ঘন্টায় আরও দুইজন করোনায় আক্রান্ত! সুস্থ্য-৪

সোমবার, ০১ জুন ২০২০ | ১১:২২ অপরাহ্ণ | 53 বার

শরীয়তপুরে গেল ২৪ ঘন্টায় আরও দুইজন করোনায় আক্রান্ত! সুস্থ্য-৪

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে গেল ২৪ ঘন্টায় আরও দুইজন করোনায় আক্রান্ত! সুস্থ্য-৪। সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। শরীয়তপুর জেলায় আরও দুইজন নভেল করোনা ভাইরাস (কোভিট-১৯) এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং পূর্বে আক্রান্ত চারজন করোনা রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে ।

আজ সোমবার (০১জুন) বি‌কে‌লে জেলা স্বাস্থ্য বিভা‌গের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগী ১২৭জন। যার মধ্যে সুস্থ ৫৮জন এবং মৃত‌্যু তিনজ‌নের।

করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই দুইজন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার জাজিরা পৌরসভার একজন এবং ভেদেরগঞ্জ উপজেলার ভেদরগঞ্জ পৌরসভার একজন। আক্রান্ত রোগীর দুজনই সম্প্রতি সময়ে ঢাকা থেকে এসেছে। আর ভেদেরগঞ্জ উপজেলার চারজন সুস্থ হ‌য়ে উ‌ঠে‌ছেন। গত ২৮ মে এদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছিলো।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, আজ শরীয়তপুরে আরও দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং চারজন পুরাতন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। জেলায় মোট ২ হাজার ৯০১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ২ হাজার ৫৪০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। আজকের রোগী নিয়ে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ১২৭ জন।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!