আজ রবিবার| ৫ই জুলাই, ২০২০ ইং| ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৫ই জুলাই, ২০২০ ইং

তার মৃত্যুতে পানিসম্পদ উপমন্ত্রী'র গভীর শোক প্রকাশ

নড়িয়া উপজেলা আ. লীগ সভাপতি হাচান আলী রাড়ী আর নেই

মঙ্গলবার, ০২ জুন ২০২০ | ৬:২৩ পূর্বাহ্ণ | 326 বার

নড়িয়া উপজেলা আ. লীগ সভাপতি হাচান আলী রাড়ী আর নেই

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাচান আলী রাড়ী মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

মঙ্গলবার (২ জুন-২০২০) রাত 1:30 মিনিটের সময় তার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি তার স্ত্রী পুত্র কন্যা সন্তান সহ অসংখ্য গুনগহী রেখে গেছেন। আজ বাদ জোহর তার নামাজে জানাজা ও দাফন নড়িয়া উপজেলার মুলফৎগঞ্জ মাদ্রাসা হওয়ার কথা রয়েছে।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।

হাচান আলী রাড়ী ছোটবেলা থেকে মৃত্যু পর্যন্ত আওয়ামী লীগ রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তিনি পরপর দুইবারে প্রায় ১০ বছর যাবৎ নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন।

নড়িয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম বাবু রাড়ী বলেন, তার মৃত্যুতে আমি আমার অভিভাবক হারালাম’। উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাচান আলী রাড়ী তিনি ছিলেন, আমার অভিভাবক। এছাড়াও তিনি আমার আপন বড় চাচা। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মহান আল্লাহতালার কাছে দোয়া প্রার্থনা করছি। আল্লাহ তায়ালা যেন তাকে বেহেশত নসিব করেন। আপনারা সবাই আমার চাচার জন্য দোয়া করবেন।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!