আজ রবিবার| ৫ই জুলাই, ২০২০ ইং| ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৫ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুরে ২ নার্সসহ নতুন আরও ৯ জন করোনায় আক্রান্ত!

মঙ্গলবার, ০২ জুন ২০২০ | ৭:০৪ অপরাহ্ণ | 105 বার

শরীয়তপুরে ২ নার্সসহ নতুন আরও ৯ জন করোনায় আক্রান্ত!

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে গেল ২৪ ঘন্টায় ২ নার্সসহ নতুন আরো ৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। এবং সুস্থ হয়েছেন পাঁচজন। এ পর্যন্ত জেলা আক্রান্তের সংখ্যা ১৩৬ জন। এরমধ্যে সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬২ জন।

নতুন আক্রান্ত ৯ জনের মধ্যে শরীয়তপুর সদর হাসপাতালের নার্স দুইজন, ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নে চারজন, সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নে একজন, জাজিরা পৌরসভায় একজন ও জাজিরা ইউনিয়নে একজন সহ মোট ৯ জন।

এ পর্যন্ত শরীয়তপুর জেলায় সন্দেহভাজন ২ হাজার ৯০১ টি সংগৃহীত নমুনার মধ্যে ২ হাজার ৬৯৬ টি নমুনার ফলাফল এসেছে। এরমধ্যে ১৩৬ টি নমুনার ফলাফল পজেটিভ পাওয়া গেছে।

এদিকে আজ গেল ২৪ ঘন্টায় গোসাইরহাটে দুইজন, ডামুড্ডা একজন, ভেদরগঞ্জে একজন ও সদর উপজেলায় একজন সহ মোট পাঁচজনকে জেলা স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এছাড়া শরীয়তপুর সদর হাসপাতালের প্রাতিষ্ঠানিক আইসিইউতে রয়েছেন একজন।

শরীয়তপুর জেলা স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন এস এম আব্দুল্লাহ আল মুরাদ বলেন, আমাদের শরীয়তপুরের করোনা পরিস্থিতি এখন পর্যন্ত অন্যান্য জেলা থেকে অনেক ভালো। এখনও যদি আমরা সর্তকতা অবলম্বন করে না চলে তাহলে ভবিষ্যতে এর পরিস্থিতি ভয়াবহ রূপ নিতে পারে বলে আশঙ্কা করা যাচ্ছে। পরিশেষে তিনি সকলের উদ্দেশ্যে বলেন আসুন সবাই মিলে সুস্থ থাকতে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলি।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!