আজ বুধবার| ১৫ই জুলাই, ২০২০ ইং| ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৫ই জুলাই, ২০২০ ইং

‘শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি’র প্রথম সভা অনুষ্ঠিত

বুধবার, ০৩ জুন ২০২০ | ১১:১২ অপরাহ্ণ | 70 বার

‘শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি’র প্রথম সভা অনুষ্ঠিত

সুপ্তা চৌধুরী, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের নব-‌গ‌ঠিত কার্যনির্বাহী কমিটি’র প্রথম সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। বুধবার (৩ জুন) ‌বিকা‌লে শরীয়তপুর শহ‌রের চৌরঙ্গী মো‌ড়ে অব‌স্থিত শরীয়তপুর ইনষ্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি’র অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের নব-নির্বাচিত সভাপতি এ‌টিএন বাংলা ও এ‌টিএন নিউজের প্রতিনিধি ‌রোকনুজ্জামান পার‌ভেজের সভাপতিত্বে সভার কার্যক্রম শুরু করেন সংগঠনের সাধারন সম্পাদক বাংলাভিশ‌নের প্রতিনিধি শ‌হিদুজ্জামান খান।

সভায় সংগঠনের বিভিন্ন বিষয় তুলে ধরে কমিটির নব-নির্বাচিতরা। তারা বলেন, জেলার পেশাগত টিভি সাংবাদিক এক ছায়াতলে আবদ্ধ হয়েছে। সব সময় তারা পাশাপাশি থেকে জেলার সকল বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহ করে দর্শক প্রিয়তা অর্জন করে যাবেন। সাংবাদিকের পেশাগত যে কোন সংকটে এ কমিটির সদস্যরা এগিয়ে আসবে। অপসাংবাদিকতা রুখে জেলার সকল সাংবাদিক এক কাতারে কাজ করার আহবান জানানো হয়। সভায় সকল সদস্যের অনুমতিক্রমে বিভিন্ন বিষয় গৃহিত হয়।

উল্লেখযোগ্য সংগঠনের গঠনতন্ত্র পর্যালোচনা, যৌথ ব্যাংক এ্যাকাউন্ট, সদস্যদের মাসিক চাঁদা নির্ধারণ ছাড়াও সংগঠনের মাসিক মিটিং সম্পর্কে চুড়ান্ত সিদ্ধান্ত গ্রহন করে নির্বাহী কমিটি।

এ সময় উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি ‌মোহনা টিভির প্রতিনিধি মাহাবুব রহমান, যুগ্ম সম্পাদক গা‌জি টিভির প্রতিনিধি মা‌নিক মোল্লা, অর্থ-সম্পাদক আর টিভির প্রতিনিধি ই‌ব্রাহীম হো‌সেন, কার্যনির্বাহী সদস্য বাংলা টি‌ভি’র প্র‌তি‌নি‌ধি নয়ন দাস।

গত ৭‌ ফেব্রুয়ারী শরীয়তপুর সদর উপ‌জেলায় নির্বাচ‌নের মাধ্য‌মে শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!