আজ বুধবার| ১৫ই জুলাই, ২০২০ ইং| ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৫ই জুলাই, ২০২০ ইং

নড়িয়ায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি মরহুম হাচান আলী রাড়ী’র স্মরণ সভা অনুষ্ঠিত

শুক্রবার, ১২ জুন ২০২০ | ৪:৪৯ অপরাহ্ণ | 105 বার

নড়িয়ায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি মরহুম হাচান আলী রাড়ী’র স্মরণ সভা অনুষ্ঠিত

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী হাছান আলী রাড়ী’র আত্মার মাগফেরাত কামনায় স্বরণসভা অনুষ্ঠিত।

নড়িয়া পৌরসভা ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও এলাকাবাসীর উদ্যোগে সদ্যপ্রয়াত নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী হাছান আলী রাড়ী’র প্রতি গভীর শ্রদ্ধা এবং ভালোবাসার দৃষ্টান্তস্বরূপ এই স্মরণসভার আয়োজন করা হয়।

নড়িয়া পৌরসভা ৮ নং ওয়ার্ডের ভাগের বাড়ী জামে মসজিদে শুক্রবার বাদ জুমা এই স্মরণসভার আয়োজন করা হয়।

নড়িয়া উপজেলার দীর্ঘদিনের রাজনৈতিক অভিভাবক উপজেলা আওয়ামী লীগের পরপর দুইবারে ১০ বছর যাবত দায়িত্বপ্রাপ্ত সভাপতি মরহুম হাজী হাচান আলী রাড়ী গত ২ জুন ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ইন্না ইলাইহি রাজিউন)। তার দীর্ঘদিনের রাজনৈতিক জীবদ্দশায় অনেক শুভাকাঙ্ক্ষী ও গুণগ্রাহী রেখে গেছেন। তারাই আজ তাঁকে শ্রদ্ধাভরে স্মরণ করছেন।

নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী হাছান আলী রাড়ী’র স্মরণ সভায় ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হোসেন আলী রাড়ী’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নড়িয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম বাবু রাড়ী।

এসময় আরো উপস্থিত ছিলেন প্রয়াত নেতা হাজী হাচান আলী রাড়ীর বড় ছেলে মোশাররফ বড় ছেলে, নড়িয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম সরদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম চুন্নু, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরদার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!