আজ বুধবার| ১৫ই জুলাই, ২০২০ ইং| ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৫ই জুলাই, ২০২০ ইং

শিবগঞ্জে দেড় হাজার পরিবারকে মানবিক সহায়তা-শিশুখাদ্য বিতরণ

রবিবার, ২১ জুন ২০২০ | ৭:৪৬ পূর্বাহ্ণ | 26 বার

শিবগঞ্জে দেড় হাজার পরিবারকে মানবিক সহায়তা-শিশুখাদ্য বিতরণ

মো. আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চলমান করোনভাইরাস পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মানবিক সহায়তা ও শিশুখাদ্য বিতরণ করা হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত শনিবার দিনব্যাপি উপজেলার দুলর্ভপুর, মনাকষা, বিনোদপুর, শ্যামপুর, কানসাট, শাহবাজপুর, দাইপুখুরিয়া, মোবারকপুর, চককীর্তি ও ধাইনগর ইউনিয়নে ১ হাজার ৫০ পরিবারকে মানবিক সহায়তা ও ৪শ’৫০ শিশুর মাঝে শিশুখাদ্য বিতরণ করেছেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ সময় প্রত্যেক পরিবারকে মানবিক সহায়তা হিসেবে ১ কেজি পোলাও চাল, ২ কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবণ ও ১ কেজি চিনি প্রদান করা হয়।

এছাড়া শিশুখাদ্য হিসেবে সেমাই, চিনি, সূজি, দুধ ও নুডুস প্রদান করা হয়। এ সময় সংসদ সদস্য ডা. শিমুল বলেন, শিবগঞ্জে সরকারি উদ্যোগে ত্রাণ কার্যক্রম চলছে। আজকে মানবিক সহায়তার পাশাপাশি শিশুখাদ্য বিতরণ করা হলো। এটা চলবে। তিনি আরও বলেন, সংসদ সদস্য হিসেবে এ সরকারি ত্রাণ কার্যক্রমে মানুষের নাম অন্তর্ভুক্ত করছি। বিশ্ব এমন এক সংকটে পড়েছে যে সবাই ঐক্যবদ্ধভাবে যদি কাজ না করি তাহলে এটা মোকাবিলা করা সম্ভব হবে না। আমাদের ঐক্যবদ্ধভাবেই মানুষের পাশে দাঁড়াতে হবে।

এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল-রাব্বী, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, দাইপুখুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুল ইসলাম জুয়েল, ধাইনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ.ক.ম তাবারিয়া চৌধুরীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। এর আগে দুপুরে বিনোদপুর ইউনিয়নের দম্পতি করোনাকে জয় করে ফুলেল তোড়া দিয়ে অভিনন্দন জানান সংসদ সদস্য। এ সময় উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. সায়রা খাঁন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!