আজ শনিবার| ১১ই জুলাই, ২০২০ ইং| ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ১১ই জুলাই, ২০২০ ইং

রাসূল (সাঃ) এর কথা মেনে মাত্র ৫ দিনেই ক’রোনামুক্ত হলেন আফ্রিদি

রবিবার, ২১ জুন ২০২০ | ৮:০২ পূর্বাহ্ণ | 210 বার

রাসূল (সাঃ) এর কথা মেনে মাত্র ৫ দিনেই ক’রোনামুক্ত হলেন আফ্রিদি

রাসূল (সাঃ) এর কথা মেনে মাত্র ৫ দিনেই ক’রোনামুক্ত হলেন আফ্রিদি। মাত্র ৫ দিনেই যে ওষুধে করো’না জয় করছেন আফ্রিদি ! পাকিস্তানের যে কোন দু’র্যোগে ঝাঁ’পিয়ে পড়েন শহীদ আফ্রীদি। করো’না ভা’ইরাসের ম’হামারি হয়ে ওঠার পর থেকেই দুস্থ মানুষের জন্য কাজ শুরু করেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রীদি।

বেলুচিস্তানের প্রত্যন্ত অঞ্চলে গিয়ে নিজ হাতে নিম্নবিত্তদের মাঝে খাবার পৌঁছে দিয়েছেন তিনি। গত ৬৭ দিনে প্রায় ৩২ হাজার ঘরে সাহায্য পৌঁছে দিয়েছেন আফ্রিদি। করো’না ভা’ইরাসে আক্রা’ন্ত হয়ে আজ ফে’সবুক লাইভে এসে ছিলেন শহীদ আফ্রীদি।

লাইভে এসে সবাইকে সালাম জানিয়ে আফ্রিদি বলেন, গত দুইদিন হলো আমায় নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা কথা শুনছি তাই লা’ইভে এলাম। সবাইকে আনন্দের সঙ্গে জানাতে চাই যে আমার অবস্থা দিন দিন ভালো হচ্ছে। আমি আল্লাহ্‌র কাছে শুকরিয়া আদায় করি, আলহামদুলিল্লাহ।

তিনি আরো বলেন, করোনা থেকে মাত্র ৫ দিনে সেরে উঠতে আপনারা কালোজিরা, লং, চা, গরম পানি ইত্যাদি সেবন করতে পারেন। বাসা থেকে খুব দরকার ছাড়া বের হবেন না। আর ভ’য় পাওয়ারও কোনো প্রয়োজন নেই।

এরপর পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার বলেন, জীবনে কিছু কিছু ঘটনা আসে যা আমাদের অনেক কিছু শেখায়। মুসলমান হিসেবে আমার যেটা মনে হয়েছে, আল্লাহ্‌র

উপর আমাদের বিশ্বাস রাখা জরুরি। রাসুল (স) ২২-২৩ বছর ধরে বিশ্বাস বাড়ানোর জন্য ক’ষ্ট করেছেন।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!