আজ বুধবার| ১৫ই জুলাই, ২০২০ ইং| ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৫ই জুলাই, ২০২০ ইং

নোয়াখালী হাতিয়ায় আগুনে পুড়ে ২০টি দোকান ভস্মীভূত, দুই জনের মৃত্যু, আহত ৩

মঙ্গলবার, ২৩ জুন ২০২০ | ৫:০৪ অপরাহ্ণ | 37 বার

নোয়াখালী হাতিয়ায় আগুনে পুড়ে ২০টি দোকান ভস্মীভূত, দুই জনের মৃত্যু, আহত ৩

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর হাতিয়া চেয়ারম্যান ঘাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২০টি দোকান ভস্মীভূত ও অগ্নিদগ্ধ হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। এ সময় অগ্নিদগ্ধ হয়ে আরো তিনজন আহত হয়েছেন। এর মধ্যে আশংকাজনক অবস্থায় খালেদ নামে একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সোমবার রাত ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।নিহতরা হচ্ছেন- মহিবুল হাসান নিপু(৩৮) ও রহমত(৩৫)। প্রত্যক্ষদর্শী ও মৃত্যু থেকে বেঁচে যাওয়া শহিদ জানান, রাতে তিনিসহ মোট পাঁচজন ছিলেন নিপুর তেলের দোকানে। দোকানের মালিক নিপুসহ তিনজন পিছনে হিসাব করছিলেন। সামনে ছিল দুইজন। হঠাৎ ১০টার দিকে দোকানের সামনে থেকে বিকট শব্দ করে আগুনের লেলিহান পিছনের দিকে যায়। এ সময় তিনি আগুনসহ লাফ দিয়ে বের হতে সক্ষম হন।

অন্যদের অবস্থা তিনি জানেন না। পরে জানতে পারেন দোকানের মালিক নিপু এবং কর্মচারি রহমতের মরদেহ বের করা হয়েছে।জানতে চাইলে চেয়ারম্যান ঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল হালিম জানান, অগ্নিকাণ্ডে দুই জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া আহত হয়েছেন অন্তত আরো তিনজন। এর মধ্যে খালেদ নামে একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে। তার অবস্থা আশংকাজনক। আগুনে অন্তত ২০টি দোকান পুড়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহত নিপুর তেল ও গ্যাস সিলিন্ডারের দোকান থেকেই আগুনের সূত্রপাত। সুবর্ণচর উপজেলা ফায়ার সার্ভিসসহ স্থানীয়দের চেষ্টায় প্রায় দুই ঘণ্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয় বলে জানা তিনি। তবে এ ঘটনায় আর্থিক ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!