আজ শনিবার| ১১ই জুলাই, ২০২০ ইং| ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ১১ই জুলাই, ২০২০ ইং

মহম্মদপুরে নতুন শনাক্ত ২জনসহ মোট আক্রান্ত ১০ জন

মঙ্গলবার, ২৩ জুন ২০২০ | ৯:৫৮ অপরাহ্ণ | 90 বার

মহম্মদপুরে নতুন শনাক্ত ২জনসহ মোট আক্রান্ত ১০ জন

মুরাদ হোসেন (মাগুরা) থেকে : মাগুরার মহম্মদপুরে নতুন শনাক্ত ২জনসহ এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১০জন। নতুন আক্রান্ত দুইজনই পুরুষ। একজন উপজেলা সদরের বিশিষ্ট ব্যবসায়ী অপর জন দীঘা ইউনিয়নের ভাটরা গ্রামের বাসিন্দা। মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানান।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়, নতুন করে ২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে মোট ১০জন, তার মধ্যে ৬ জনই সুস্থ্য হয়েছে। তবে উপজেলা থেকে এ পর্যন্ত ১শ ৭০জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। সংগৃহীত নমুনার মধ্যে ১০ জনের করোনা পজেটিভ রিপোর্ট উপজেলা স্বাস্থ্য বিভাগে এসেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মকছেদুল মোমিন বলেন, প্রতিনিয়ত স্বাস্থ্য বিভাগ সন্দেহমূলক নমুনা সংগ্রহ করছে। তার মধ্য থেকে আজ আমরা ২ জনের শরীরে করোনা পজেটিভ পেয়েছি। তাৎক্ষণিকভাবে উপজেলা প্রশাসন তাদের বাড়ি ও আশপাশ এলাকা লকডাউন করেছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান জানান, খবর পাওয়া মাত্রই এই ২ জনের বাড়ি ও আশপাশ এলাকা লকডাউন করা হয়েছে। আমরা চেষ্টা করছি নিয়ন্ত্রণ করার। পাশাপাশি সবাইকে অপ্রয়োজনে ঘর থেকে বের না হতে এবং সতর্ক থাকার জন্য উপজেলা প্রশাসনরে পক্ষ থেকে আহবান করা হচ্ছে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!