আজ বুধবার| ১৫ই জুলাই, ২০২০ ইং| ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৫ই জুলাই, ২০২০ ইং

নোয়াখালীতে করোনার উপসর্গে দুজনের মৃত্যু

বুধবার, ২৪ জুন ২০২০ | ১১:৫৮ অপরাহ্ণ | 31 বার

নোয়াখালীতে করোনার উপসর্গে দুজনের মৃত্যু

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর ও হাতিয়া উপজেলায় জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। এ নিয়ে গত দুই দিনে করোনার উপসর্গে তিনজনের মৃত্যু হয়েছে।

বুধবার সকাল ৭টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যান জেলা শহরের লক্ষ্মী নারয়ণপুরের বাসিন্দা (৬৫)। এর আগে মঙ্গলবার রাত ১১টার দিকে মারা যান হাতিয়া উপজেলার চরকিং ৫নং ওয়ার্ডের বাসিন্দা (৫০)।হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. নিজাম উদ্দিন বলেন, রাত পৌনে ১১টার দিকে জ্বর, সর্দি ও প্রচণ্ড শ্বাসকষ্টে আক্রান্ত এক ব্যক্তিকে তার স্ত্রী ও ছেলে হাসপাতালে নিয়ে আসেন। পরবর্তীতে মেডিকেল টিমের সদস্যরা তাকে হাসপাতালের ওয়ার্ডে নেওয়ার সময় গেইটেই মারা যান তিনি। তিনি গত ১৫ জুন থেকে জ্বর, সর্দি ও শ্বাস কষ্টে ভুগছিলেন। মৃত ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে ওই ব্যক্তিকে দাহ করা হয়েছে।

নোয়াখালীর জেনারেল হাসপাতালের আরএমও ও করোনা ফোকাল পার্সন ডা. সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম জানান, মঙ্গলবার রাত ১২টার দিকে লক্ষ্মীনারায়ণপুরের বাসিন্দা (৬৫) কে অসুস্থ অবস্থায় তার পরিবারের লোকজন হাসপাতালে এনে ভর্তি করে। তার জ্বর ও শ্বাস কষ্ট থাকায় তাকে করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ৭টার দিকে তিনি মারা যান। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। ফলাফল আসার পর জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা। এর আগে গত সোমবার রাতে হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন চরমটুয়া ইউনিয়নের এক বাসিন্দা।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!