আজ বুধবার| ১৫ই জুলাই, ২০২০ ইং| ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৫ই জুলাই, ২০২০ ইং

নোয়াখালী ইউপি সদস্যকে গুলি

শনিবার, ২৭ জুন ২০২০ | ১০:৪৯ অপরাহ্ণ | 31 বার

নোয়াখালী ইউপি সদস্যকে গুলি

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে মো. হোরন (৪৯) নামে এক ইউপি সদস্যকে মোটরসাইকেলের গতিরোধ করে বেধড়ক পিটিয়ে গুলি করেছে দুর্বৃত্তরা। এ ছাড়াও তার সঙ্গে থাকা আরও একজনকে পিটিয়ে জখম করা হয়েছে। শুক্রবার (২৬ জুন) রাত ১০টার দিকে সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।গুলিবিদ্ধ মো. হোরন আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও একই ওয়ার্ডের পশ্চিম মাইছরা গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে বাজার থেকে মোটরসাইকেল করে বাড়ি ফেরার পথে কতিপয় দুর্বৃত্ত মোটরসাইকেলের গতিরোধ করে তাকে বেধড়ক পিটিয়ে জখম করে। পরে হামলাকারীরা ইউপি সদস্য হোরনকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়লে তার হাত, কোমর ও পিঠে গুলি লাগে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করেন।

সুধারাম মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইউপি সদস্যের শরীরে গুলির আঘাতের চিহ্ন রয়েছে। তবে এটা কারা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। বর্তমানে ওই ইউপি সদস্য নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ এ ঘটনার রহস্য উদঘাটনে জোর তৎপরতা চালাচ্ছে। অভিযোগ পেলে পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!