আজ শনিবার| ১১ই জুলাই, ২০২০ ইং| ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ১১ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুরে ডাক্তার-পুলিশসহ নতুন আরও ৫৯ জনের দেহে করোনা সনাক্ত

শনিবার, ২৭ জুন ২০২০ | ১১:৩০ অপরাহ্ণ | 140 বার

শরীয়তপুরে ডাক্তার-পুলিশসহ নতুন আরও ৫৯ জনের দেহে করোনা সনাক্ত

শরীয়তপুর প্রতিনিধি: গেল ২৪ ঘন্টায় শরীয়তপুরে কয়েকজন ডাক্তার-পুলিশসহ নতুন আরও ৫৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ৪৭২ জন। এছাড়া জেলায় গেল ২৪ ঘন্টায় নতুন আরও ১৬ জনসহ এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ২১৭ জন এবং মৃত্যুবরণ করেছেন ৫ জন।

জানা যায়, নতুন আক্রান্তদের মধ্যে শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নে ৪ জন, রুদ্রকর ইউনিয়নে ১ জন, বিনোদপুর ইউনিয়নে ১ জন, শরীয়তপুর পৌরসভায় ১৫ জন, জাজিরা উপজেলার মুলনা ইউনিয়নে ১ জন, বড় কান্দি ইউনিয়নে ১ জন, বিলাসপুর ইউনিয়নে ১ জন, জাজিরা পৌরসভায় ১ জন, ভেদরগঞ্জ পৌরসভায় ৩ জন, ডামুড্যা উপজেলার ধানকাটি ইউনিয়নে ১ জন, ডামুড্যা পৌরসভায় ৬ জন, নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নে ১ জন, কেদারপুর ইউনিয়নে ২ জন, নড়িয়া পৌরসভায় ১১ জন, গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়নে ৯ জন ও গরীবের চর ইউনিয়নে ১ জন সহ জেলায় গেল ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে নতুন করে আরও ৫৯ জন আক্রান্ত হয়েছেন।

এছাড়া এ পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট ৫ হাজার ১৩০ জন সন্দেহভাজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। এর মধ্যে ৪ হাজার ৬০৫ জনের নমুনা পরীক্ষার ফলাফল জেলা স্বাস্থ্য অধিদপ্তরে এসেছে। তার মধ্যে করোনা পজিটিভ এসেছে ৪৭২ জন এবং গেল ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন, জাজিরা উপজেলায় ৯ জন, গোসাইরহাট উপজেলায় ১ জন ও ডামুড্যা উপজেলায় ৬ জন সহ ১৬ জন। এছাড়া জেলায় সর্বমোট সুস্থ্য হয়েছে ২১৭ জন রোগী।

এদিকে ছয় উপজেলায়ে এখন পর্যন্ত আলাদাভাবে আক্রান্তের সংখ্যা, শরীয়তপুর সদর উপজেলায় আক্রান্ত ১৩৭ জন, সুস্থ্য ৫১, মৃত্যু নাই, জাজিরা উপজেলায় আক্রান্ত ৬৯ জন, সুস্থ্য ৪৯ জন, মৃত্যু ১ জন, নড়িয়া উপজেলায় আক্রান্ত ৮৮ জন, সুস্থ্য ৩৬ জন, মৃত্যু ২ জন, ভেদরগঞ্জ উপজেলায় আক্রান্ত ৭৩ জন, সুস্থ্য ২৭ জন, মৃত্যু ১ জন, গোসাইরহাট উপজেলায় আক্রান্ত ৬০ জন, সুস্থ্য ২০ জন, মৃত্যু নাই ও ডামুড্যা উপজেলায় আক্রান্ত ৪৫ জন, সুস্থ্য ৩৪ জন এবং মৃত্যু ১ জন।

শনিবার (২৭ জুন) রাত সাড়ে ৭টার সময় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ও জেলার করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. আব্দুর রশিদ।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!