আজ শনিবার| ১১ই জুলাই, ২০২০ ইং| ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ১১ই জুলাই, ২০২০ ইং

নোয়াখালীতে নতুন আরও ৪২ জন শনাক্ত মোট আক্রান্ত ২০১৩

সোমবার, ২৯ জুন ২০২০ | ১২:০৩ অপরাহ্ণ | 36 বার

নোয়াখালীতে নতুন আরও ৪২ জন শনাক্ত মোট আক্রান্ত ২০১৩

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে নতুন করে আরও ৪২ জন করোনা ভাইরাসে শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৪ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ২০১৩ জন, মৃত্যু-৪২ জন ও সুস্থ হয়েছেন ৮২৭ জন।

রোববার ( ২৮ জুন) দুপুর ১ টায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।তিনি বলেন, গত ২৫ ও ২৬ ই জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যাবে পাঠানো হয়। পরে ২৭ই জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে। গত চব্বিশ ঘন্টায় ল্যাবে স্যাম্পল প্রেরণ-১৬২ জনের, ফলাফল এসেছে-৯৯ জনের। এ যাবৎ দুইটি ল্যাবে মোট স্যাম্পল প্রেরণ-১০৩৮৭ জনের, ফলাফল এসেছে- ৯৬৮৪ জনের।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৪৯ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা-১১৪৪ জন।
করোনার ভাইরাসের সংক্রমন ও মৃত্যু বেড়ে যাওয়ায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ২য় দফায় ১৬ই জুন থেকে ৩০শে জুন পযর্ন্ত লকডাউন দিয়েছে প্রশাসন । তবে লকডাউন চলছে ঢিলেঢালা। বাজারে বাজারে চলছে নানামূখী অর্থনৈতিক কর্মকান্ড। মাক্স ছাড়া চলছে পথচারী, চায়ের দোকানে জমিয়ে আড্ডা চলছে। লকডাউন ভেঙ্গে পড়ায় করোনা সংক্রমণে ঝুঁকি বাড়ছে কোম্পানীগঞ্জ উপজেলায়।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!