আজ শনিবার| ৮ই আগস্ট, ২০২০ ইং| ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ৮ই আগস্ট, ২০২০ ইং

দ.আফ্রিকায় বাংলাদেশি ব্যবসায়িকে গুলি করে হত্যা

বুধবার, ০১ জুলাই ২০২০ | ১০:৩৪ অপরাহ্ণ | 52 বার

দ.আফ্রিকায় বাংলাদেশি ব্যবসায়িকে গুলি করে হত্যা
মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি : দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে কামরুল ইসলাম (৫০) নামের এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। দেশটির এক ক্রেতার সঙ্গে সিগারেট বা কোন পণ্য বিক্রির সময় মূল্য নিয়ে বাকবির্তকের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পাশর্বর্তী ব্যবসায়ীরা ধারণা করছেন।
স্থানীয় সময় মঙ্গলবার (৩০ জুন) রাত ১০টার দিকে সাউথ লেনাসিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কামরুল ইসলাম নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের নূর সোনাপুর গ্রামের কাদিরবক্স মিয়া নতুন বাড়ির বেলু চৌধুরীর ছেলে।
নিহতের পরিবারের বরাত দিয়ে মোহাম্মদ ইউছুফ নামে তার এক প্রতিবেশী জানান, দক্ষিণ আফ্রিকা যাওয়ার পূর্বে কবিরহাট বাজারে মুভি স্টার নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিল কামরুলের। পরবর্তীতে জীবিকার তাগিদে গত ৪-৫বছর আগে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে যান তিনি। সেখানে সাউথ লেনাসিয়া এলাকায় নিজের একটা ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন তিনি। ৩০ জুন রাতে একদল অজ্ঞাত সন্ত্রাসীরা তার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে এলোপাতাড়ি গুলি করতে থাকে। কামরুল দৌঁড়ে দোকানের ভেতরে গেলে সেখানে ঢুকে তাকে লক্ষ্য করে গুলি করে তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় হামলাকারীরা।
শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!