আজ বুধবার| ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ| ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে নতুন করে আরও ৩২ জন করোনায় আক্রান্ত

শনিবার, ০৪ জুলাই ২০২০ | ৯:২২ অপরাহ্ণ | 67 বার

শরীয়তপুরে নতুন করে আরও ৩২ জন করোনায় আক্রান্ত

শরীয়তপুর প্রতিনিধি: গেল ২৪ ঘন্টায় শরীয়তপুরে নতুন করে আরও ৩২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ৬৬৮ জন। এছাড়া জেলায় নতুন করে ১৩ জনসহ এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৩৫০ জন এবং মৃত্যুবরণ করেছেন ৬ জন।

জানা যায়, নতুন আক্রান্তদের মধ্যে শরীয়তপুর সদর উপজেলায় ৮ জন, জাজিরা উপজেলায় ৮ জন, নড়িয়া উপজেলায় ৫ জন, ভেদরগঞ্জ উপজেলায় ২ জন, ডামুড্যা উপজেলায় ৭ জন, গোসাইরহাট উপজেলায় ২ জন সহ জেলায় গেল ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩২ জন।

এ পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট ৫ হাজার ৫১১ জন সন্দেহভাজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। এর মধ্যে ৫ হাজার ৩৫২ জনের নমুনা পরীক্ষার ফলাফল জেলা স্বাস্থ্য অধিদপ্তরে এসেছে। তার মধ্যে করোনা পজিটিভ এসেছে ৬৬৮ জন এবং গেল ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৩ জন। এছাড়া জেলায় সর্বমোট সুস্থ্য হয়েছে ৩৫০ জন রোগী।

জেলা স্বাস্থ্য অধিদপ্তরের সূত্রমতে, শরীয়তপুর জেলার ছয় উপজেলায় এখন পর্যন্ত আলাদাভাবে আক্রান্তের সংখ্যা শরীয়তপুর সদর উপজেলায় আক্রান্ত ২১৮ জন, সুস্থ্য ৫৬, মৃত্যু নাই, জাজিরা উপজেলায় আক্রান্ত ৮৭ জন, সুস্থ্য ৫৭ জন, মৃত্যু ১ জন, নড়িয়া উপজেলায় আক্রান্ত ১০৮ জন, সুস্থ্য ৭১ জন, মৃত্যু ৩ জন, ভেদরগঞ্জ উপজেলায় আক্রান্ত ৯৭ জন, সুস্থ্য ৬৮ জন, মৃত্যু ১ জন, ডামুড্যা উপজেলায় আক্রান্ত ৬৩ জন, সুস্থ্য ৪৬ জন এবং মৃত্যু ১ জন ও গোসাইরহাট উপজেলায় আক্রান্ত ৯৫ জন, সুস্থ্য ৫২ জন, মৃত্যু নাই।

অন্যদিকে সন্দেহভাজন প্রতিষ্ঠানিক আইসোলেশনে আছেন, শরীয়তপুর সদর হাসপাতালে ৯ জন, নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬ জন, ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন, ডামুড্যায় ১ জন ও গোসারইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জনসহ মোট ২২ কে । এছাড়া বাকিদেরকে যার যার বাড়িতে রেখে জেলা স্বাস্থ্য বিভাগের তত্বাবধায়নে চিকিৎসা দেয়া হচ্ছে।

শনিবার (৪ জুলাই ২০২০) সন্ধ্যা ৭টার সময় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন এস. এম আব্দুল্লাহ্ আল-মুরাদ।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!