আজ শনিবার| ৮ই আগস্ট, ২০২০ ইং| ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ৮ই আগস্ট, ২০২০ ইং

দীর্ঘ ৭মাস পর বেতন ভাতা পেল সরকারি মাহতাব উদ্দিন কলেজের শিক্ষক কর্মচারীগন

মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০ | ৫:২৪ অপরাহ্ণ | 39 বার

দীর্ঘ ৭মাস পর বেতন ভাতা পেল সরকারি মাহতাব উদ্দিন কলেজের শিক্ষক কর্মচারীগন

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধিঃ দীর্ঘদিন সাত মাস পর ঝিনাইদহের কালীগঞ্জে অবস্থিত ঐতিহ্যবাহী সরকারী মাহতাব উদ্দিন কলেজের শিক্ষক কর্মচারীরা বেতন ভাতা পাওয়াই তাদের চোখে মুখে আনন্দ লক্ষ্য করা গেছে। গত ৬ ও ৭ জুলাই রুপালী ব্যাংক কালীগঞ্জ শাখা থেকে তাদেরকে বেতন,ভাতা উত্তোলন করতে দেখা গেছে।

এ বিষয়ে কলেজর ভারপ্রাপ্ত-অধ্যক্ষ আব্দুল মজিদ মন্ডল বলেন,দীর্ঘদিন ধরে মাহতাব উদ্দিন ডিগ্রী কলেজে সাময়িক বরখাস্থকৃত অধ্যক্ষ মোঃ মাহবুবুর রহমানকে জাতীয় বিশ্ববিদ্যালয়ে মহামান্য হাইকোর্টের রীটপিটিশন ১০৩২/২০১৬ এর রায়ের সার্টিফাইড কপি পাওয়ার আগেই উকিল কপি দেখে রায়ের অপব্যাখ্যা করে গত ৬ মে ২০১৯ তারিখে যে পূর্নবহাল দিয়েছিল।

গত ২৬ নভেম্বর ২০১৯ তারিখে হাইকোর্ট রীটপিটিশন ১২২৬১/২০১৯ উক্ত পুনবহাল ষ্টে করা সত্বেও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর বরখাস্তকৃত অধ্যক্ষ মোঃ মাহবুবুর রহমানের স্বাক্ষরে বেতন ভাতা প্রদানের জন্য ম্যানেজার রুপালী ব্যাংক কালীগঞ্জ শাখাকে গত ২৭ নভেম্বর ২০১৯ তারিখে পত্র দেয় কিন্তু অধ্যক্ষ মোঃ মাহবুবুর রহমান বেতন ভাতা উত্তোলন না করায় কলেজের শিক্ষক কর্মচারীগন দীর্ঘ ৭ মাস মানবেতন জীবন যাপন করেন ফলে হাইকোর্ট পিটিশন ২৩৭/২০২০ এর ফলে গত ২৯ জুন ২০২০ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অধিদপ্তরের ২৭ নভেম্বর ২০১৯ তারিখের পত্র স্থগিত করেন। ফলে ৬ জুলাই ২০২০ তারিখ রুপালী ব্যাংক কালীগঞ্জ শাখা থেকে শিক্ষক,কর্মচারীরা বেতন উত্তোলন করতে পারছেন।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!