আজ শনিবার| ৮ই আগস্ট, ২০২০ ইং| ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ৮ই আগস্ট, ২০২০ ইং

পুলিশি সেবা মানুষের দোরগোড়ায় দিতে

ইসলামপুরে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

শুক্রবার, ১৭ জুলাই ২০২০ | ১০:৪১ অপরাহ্ণ | 42 বার

ইসলামপুরে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি।। মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এ স্লোগানকে সামনে রেখে পুলিশি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে ইসলামপুরে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। জামালপুর জেলা পুলিশ সুপার দেলোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) এর নির্দেশনায় উপজেলার গাইবান্ধা ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম এর শুভ উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া। তিনি বলেন- পুলিশি সেবা মানুষের দোর গোড়ায় পৌছে দিতে উপজেলার প্রত্যেক ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হচ্ছে।

প্রত্যেক ইউনিয়ন পরিষদ বা সুবিধা জনক স্থানে বিট পুলিশিং কার্যালয় করা হবে। এতে বিভিন্ন অপরাধ ও অভিযোগের তথ্য প্রদান বা আইনি সহযোগীতা পাওয়া যাবে। অপরাধ দমনে পুলিশকে সহায়তা করে অপরাধমুক্ত শান্তিপূর্ণ সমাজ গঠনে সকলের সহযোগীতা কামনা করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ রাজ্জাক সর্দারের সভাপতিত্বে এতে উপজলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও গাইবান্ধা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান আনছারী,অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন,তদন্ত কর্মকর্তা আনছার উদ্দিন,এসআই হান্নান মিয়া বক্তব্য রাখেন।

এতে ইউপি সদস্য,শিক্ষক, এলাকার সুধীজনরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!