আজ রবিবার| ৯ই আগস্ট, ২০২০ ইং| ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৯ই আগস্ট, ২০২০ ইং

নোয়াখালীর হাতিয়া চালু হলো আইসোলেশন ইউনিট

রবিবার, ১৯ জুলাই ২০২০ | ৭:১২ অপরাহ্ণ | 42 বার

নোয়াখালীর হাতিয়া চালু হলো আইসোলেশন ইউনিট

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি: দুটি অক্সিজেন কন্টেইনজেটর মেশিন, ২৪ ঘন্টা বিদ্যুৎ সরবারহ, দশহাজার লিটারের দশটি অক্সিজেন সিলিন্ডার ও জরুরী ঔষধসহ বিভিন্ন সুযোগ সুবিধা নিয়ে চালু হলো ১৫ শয্যার বিষেশায়িত আইসোলেশন ইউনিট। আজ রবিবার সকালে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তৃতীয় তলায় এ ইউনিটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলীর আর্থিক সহযোগীতায় হাতিয়ায় অব্যাহত ভাবে করোনা রোগী বেড়ে যাওয়ায় সংকটাপন্ন রোগীদের জন্য বিশেষায়িত আইসোলেশন ওয়ার্ড চালু করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যবিধি মেনে উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী।

এ উপলক্ষ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মেডিক্যাল অফিসার ডাক্তার নিজাম উদ্দন মিজানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো রেজাউল করিম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাজিম উদ্দিন। উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি সারোয়ার সালাম, পৌর মেয়র একেএম ইউছুফ আলী, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মহি উদ্দিন আহম্মেদ, হাতিয়া বারের সভাপতি এ্যাডভোকেট সাজ্জদ হোসেন, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ছাইফুদ্দিন আহম্মেদসহ সাংবাদিক, ডাক্তার, বিভিন্ন সংঘঠনের নেতৃবৃন্ধ।বক্তারা তাদের বক্তব্যে বলেন হাতিয়া একটি বিচ্ছিন্ন দ্বীপ হওয়ায় সংকাটাপন্ন রোগীদের চিকিৎসা দিতে অনেক সমস্যায় পড়তে হয়। বিশেষ করে অক্সিজেন সংকট অনেক বেশি ছিল।

ইতিমধ্যে দুজন রোগীকে অক্সিজেনের অভাবে জেলা সদরে রেফার করতে হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ মোহাম্মদ আলী বলেন প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের এই মহামারি মোকাবিলায় আমরা কাজ করে যাচ্ছি।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!