আজ বুধবার| ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ| ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

নোয়াখালীতে খালে নিখোঁজ হওয়া শিশুর ১৫ ঘণ্টার পর লাশ উদ্ধার

সোমবার, ২০ জুলাই ২০২০ | ৯:০০ অপরাহ্ণ | 40 বার

নোয়াখালীতে খালে নিখোঁজ হওয়া শিশুর ১৫ ঘণ্টার পর লাশ উদ্ধার

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উজেলার চর আমান উল্যাহপুর ইউনিয়নে খালের পানিতে পড়ে ডুবে নিখোঁজ হওয়া শিশু আল আমিন হোসেনের (৪) লাশ দীর্ঘ ১৫ ঘণ্টা পর পাওয়া গেছে। শিশুটিকে উদ্ধারে কাজ করেছিল সুবর্ণচর ও মাইজদী ফায়ার সার্ভিসের ডুবুরি দল।সোমবার সকাল ১০টার দিকে শিশুর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন সুবর্ণচর ফায়ার সার্ভিসের সাব অফিসার নূর নবী। এর আগে রবিবার সকাল ১০টায় নিখোঁজের পর রাত দেড়টার দিকে একটি ভেয়াল জাল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আল আমিন হোসেন ওই গ্রামের আব্দুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির পার্শ্ববর্তী খালের পাশে ক্ষেতের মধ্যে একটি মাছের ঘের করে আব্দুর রহমান। রবিবার সকালে নিজের মাছের ঘেরে কাজ করছিল আব্দুর রহমান। সকাল ১০টার দিকে তার মেয়ে ফারহানা আক্তার রিয়া (৭) ও ছেলে আল আমিন হোসেন (৪) রহমানের কাজ দেখতে আসে। কিছুক্ষণ পর নাস্তা করার জন্য স্থানীয় দোকানে যায় আব্দুর রহমান। এর মধ্যে বৃষ্টি শুরু হলে আল আমিনকে নিয়ে খালের উপরে থাকা গাছের সাঁকো পার হয়ে বাড়ি যাচ্ছিল রিয়া। এসময় পা পিছলে দুইজনই খালের পানিতে পড়ে ডুবে যায়। সাঁতার কেটে রিয়া পাড়ে উঠে আসতে পারলেও নিখোঁজ হয় আল আমিন। খবর পেয়ে প্রথমে সুবর্ণচর ও পরে মাইজদী ফায়ার সার্ভিসের সদস্য এবং ডুবরি দল ঘটনাস্থলে পৌঁছে আল আমিনকে উদ্ধারের জন্য চেষ্টা চালিয়েও কোন সন্ধান পায়নি। পরে রাত দেড়টার দিকে ওই খালের ভেতরের একটি ভেয়াল জালের মধ্যে আল আমিনের লাশ আটকা পড়লে স্থানীয়রা উদ্ধার করে।

সুবর্ণচর ফায়ার সার্ভিসের সাব অফিসার নূর নবী জানান, নিখোঁজের পর থেকে সুবর্ণচর ও মাইজদী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও ডুবরি দলের সদস্যরা উদ্ধারের চেষ্টা করে। রাত ১০টার দিকে আমরা উদ্ধার অভিযান শেষ করি। কিন্তু তখন পর্যন্ত শিশুটির কোন সন্ধান পাওয়া যায়নি। সোমবার সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যান রাতে শিশুটিকে পাওয়া গেছে বলে আমাকে মোবাইলে নিশ্চিত করেছেন।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!